1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কিশোর- কিশোরী ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত দৌলতপুরে আশিটি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন গৌরাঙ্গপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম

প্রধানমন্ত্রীর অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ তাঁতী লীগ সম্পাদকের বিরুদ্ধে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

ঢাকা অফিস: প্রধানমন্ত্রী শেখ হাসিনার করোনাকালীন অসহায় সাধারণ নেতা-কর্মীদের জন্য দেওয়া অনুদানের ১০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগটি কেন্দ্রীয় তাঁতী লীগের সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথের বিরুদ্ধে। তাই তার বহিষ্কার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে অসহায় তাঁতী লীগের নেতাকর্মীগণ।

লিফলেটের মাধ্যমে জানা যায়, খগেন্দ্র চন্দ্র দেবনাথ অনুদানের টাকা অসহায় নেতা-কর্মীদের মধ্যে বিতরণ না করে নিজেই আত্মসাৎ করেন। এতে করে আওয়ামী লীগ ও তাঁতী লীগের সুনাম বিনষ্ট হয়েছে। তাই দুর্নীতিগ্রস্ত খগেন্দ্র চন্দ্র দেবনাথের বহিষ্কার ও দৃষ্টান্তমূলক শাস্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তাঁতী লীগের দুস্থ অসহায় নেতা-কর্মীরা বিনীত দাবি জানাচ্ছি।

অভিযোগের বিষয়ে জানতে খগেন্দ্র চন্দ্র দেবনাথকে ফোন করা হলে তিনি বলেন, আমি জরুরি মিটিংয়ে আছি। পরে কথা হবে। এ বিষয়ে তাঁতী লীগের সভাপতি আলহাজ¦ ইঞ্জিনিয়ার মো. শওকত আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাকালীন আমাদের ১৪ লাখ টাকা প্রদান করেছেন।

কিন্তু এই টাকার থেকে ৪ লাখ টাকা সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ থেকে আমি আদায় করতে সক্ষম হই। যা বর্তমানে আমাদের সংগঠনের ফান্ডে জমা আছে। বাকি ১০ লাখ টাকার হিসাব এখনো সাধারণ সম্পাদক তাঁতী লীগকে দেননি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ