1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তির প্রতিবাদে দৌলতপুর সেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

কুষ্টিয়ার দৌলতপুরে বিএনপির মশাল মিছিল থেকে বঙ্গবন্ধুকে কটুক্তি করার প্রতিবাদে দৌলতপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। মঙ্গলবার রাত ৮ টায় উপজেলার থানা বাজারে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

জানাযায় পার্শ্ববর্তী ভেড়ামারা উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু ও জিয়াউর রহমানকে একই ফ্রেমে নিয়ে ভাস্কর্য নির্মাণ করা হয়। এ ঘটনায় বিভিন্ন পত্রপত্রিকায় লেখালেখি হলে মুক্তিযুদ্ধ মঞ্চের জেলার নেতারা। জিয়াউর রহমানের ছবিতে কালি লেপন করার প্রতিবাদে সোমবার সন্ধার পরে উপজেলার রিফাইতপুর বাজারে স্থানীয় বিএনপি নেতা আবিদ হাসান মন্টির নেতৃত্বে একটি মশাল মিছিল হয়। বিএনপি’র ওই মিছিল থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বিভিন্ন রকম কটুক্তিমূলক স্লোগান দিতে দেখা যায়।

এ ঘটনার প্রতিবাদে উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক জহুরুল আলম এর সভাপতিত্বে আ.লীগের অঙ্গসংগঠনের কয়েকশো নেতৃবৃন্দ এই বিক্ষোভ মিছিল করে। মিছিল শেষে দৌলতপুর থানার সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে সংক্ষিপ্ত বক্তব্য দেন উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক জহুরুল আলম, তাশফিন আব্দুল্লাহ,আব্দুল্লাহ বিন জোহানী তুহিন, আনিসুর রহমান সাগর,মমিনুর রহমান মোহন,মুস্তাহিদ মিঠুসহ উপজেলা আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ। বক্তারা তাদের বক্তব্যে বিএনপির নেতাকর্মীদের কঠোরভাবে হোসিয়ারি করেন। তারা বলেন এরপর থেকে বিএনপির কোনো মিছিলে বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করলে তা রাজপথেই প্রতিহত করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ