1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র - dailynewsbangla
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:

বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের কমলেশ্বরদী গ্রামে আ. ছবুর মিয়া (৬৩) নামের এক ব্যক্তির ব্যাংক একাউন্ট থেকে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিয়েছে বিকাশ চক্র। এ ঘটনায় আ. ছবুর মিয়া গত ২৩ সেপ্টেম্বর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর বিকেল ৫. ৩১ মিনিটে ০১৯৩৪৩৮০৪৬ মোবাইল নাম্বার থেকে ছবুর মিয়ার ০১৭০৩২০২৮৩০ মোবাইল নাম্বারে অজ্ঞাত এক ব্যক্তি ফোন করে বলে আমি কল্যান ট্র্যাটস অফিস থেকে বলছি, আপনি এ,কে, এম ছরোয়ারের ভাই ছবুর। আপনাকে কল্যান ট্র্যাটসেরর তরফ থেকে ৬০ হাজারর টাকা দেওয়া হবে এবং আজ শেষ তারিখ। আপনার বোয়ালমারীর একাউন্ট আছে এই নাম্বার ছাড়া অন্য ব্যাংকের নাম্বার দেন। তখন ছবুর মিয়া ফরিদপুর ইসলামী ব্যাংকের একাউন্ট নাম্বর দিলে ডেবিট নাম্বার চাই। পরে ইসলামী ব্যাংকের ও সাতৈর অবস্থিক ইউসিবি ব্যাংকের ডেবিট নাম্বার দেন। ডেবিট নাম্বার দেওয়ার ২ মিনিট পর ফোনের সংযোগ কেটে দেয়। কিছু সময় পরে দেখে তার একাউন্ট থেকে ৪৮ হাজার টাকা নাই।
থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, বিকাশ চক্রের প্রতারনার একটি অভিযোগ পেয়েছি। আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ