1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

ভেড়ামারায় মোবাইল ব্যাংকিং নগদের বর্ণাঢ্য র‍্যালি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২

ডেইলি নিউজ বাংলা ডেস্কঃ কুষ্টিয়ার ভেড়ামারাতে ২৫ আগস্ট (বৃহস্পতিবার) সকাল ০৯ঃ৩০ ঘটিকার সময় “রিচার্জের বাপ নগদেই লাভ” স্লোগানে মোবাইল ব্যাংকিং নগদ আয়োজিত এক বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস নগদ ২২ আগস্ট-২০২২ থেকে নতুন একটি রিচার্জ ক্যাম্পেইন চালু করেছে। ক্যাম্পেইনটিতে নতুন এবং পুরাতন সকল নগদ গ্রাহকদের জন্যই রয়েছে রিচার্জে ক্যাশব্যাক পাওয়ার সুবিধা সহ ইন্টারনেট মেগাবাইট কেনার সুযোগ। মাত্র ১০ টাকা খরচে নগদ দিচ্ছে ১ জিবি ডাটা এবং ২০ টাকা মোবাইল রিচার্জে ১০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুবর্ণ সুযোগ।

নগদের গ্রাহকদের সচেতনতা বৃদ্ধির জন্য কুষ্টিয়ার ভেড়ামারা ডিস্ট্রিবিউশন হাউজ মেসার্স আনিশা এন্টারপ্রাইজ এর অধীনে এই র‍্যালি করা হয়।

র‍্যালিতে অংশগ্রহন করেন নগদ এর টেরিটোরি অফিসার আবু মোঃ আব্দুল্লাহ, ডিস্ট্রিবিউশন ম্যানেজার রাকিবুল ইসলাম, এডমিন অফিসার মোঃ নূরে আলম সিদ্দিকী, ডিস্ট্রিবিউশন সেলস সুপারভাইজার মোঃ বাবুল আলী, মোঃ মেহেরাব হোসেন অভি, উদ্দ্যোক্তা মোঃ শাহীনুজ্জামান সহ আরোও অনেকে।

উক্ত র‍্যালিটি শহরের ফুড গোডাউন মোড় হতে শুরু হয়ে রেলস্টেশন, উপজেলার মোড় সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ