1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

মণিরামপুরে বিএনপি’র উদ্যোগে ঔষুধসহ অক্সিজেন সেবা ‘হেল্প সেলের’ উদ্বোধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরে উপজেলা জাতীয়তাবাদী দলের (বিএনপি) উদ্যোগে করোনায় আক্রান্ত রোগীদের ফ্রি ঔষুধসহ অক্সিজেন সেবা ‘হেল্প সেলের’ শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকেলে দলটির উপজেলা দলীয় কার্যালয়ে হেল্প সেলের শুভ উদ্বোধন করেন উপজেলা বিএনপি’র সভাপতি সাবেক পৌর মেয়র অ্যাড. শহীদ মুহাম্মদ ইকবাল হোসেন।

পৌর বিএনপি’র সভাপতি খায়রুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর বিএনপি’র সাধারন সম্পাদক আবদুল হাই, উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মফিজুর রহমান, আসাদুজ্জামান মিন্টু, যুবদল নেতা মুক্তার হোসেন, রাকিবুল ইসলাম, ফারুক হোসেন রিয়াদ প্রমুখ।

হেল্প সেলের সমন্বকারী বিএনপির যুব বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান মিন্টু জানান, করোনা রোগীদের ফ্রি ঔষুধ ও অক্সিজেন সেবা কার্যক্রম ‘হেল্প সেবা’ তরান্বিত করতে যুবদল এবং ছাত্রদলের একঝাঁক কর্মীদের নিয়ে গঠিত বিশেষ টিম রাতদিন কাজ করে চলেছেন।

করোনা আক্রান্ত ব্যক্তিদের সাথে যোগাযোগের জন্য সার্বক্ষনিক হেল্প সেলের জন্য হট লাইন চালু করা হয়েছে। এ হটলাইনে কল আসা মাত্রই টিমের সদস্যরা অক্সিজেন সিলিন্ডারসহ প্রয়োজনীয় ঔষুধ নিয়ে করোনা আক্রান্ত রোগীদের বাড়িতে পৌছে যাচ্ছে। হট লাইন লাইনের নম্বরগুলো হলো ০১৭১১-৩৬৮৫৭৩, ০১৭১১-৪৫৮০৩৩, ০১৭৪০-৯২০৬২২, ০১৭১২-৮১৪১৮৬।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ