1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

মেহেরপুরের গাংনীর পল্লীতে মধ্যরাতে অগ্নিকান্ড! ব্যাপক ক্ষয়ক্ষতি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২

মোঃ কামাল হোসেন খাঁন মেহেরপুর জেলা প্রতিনিধিঃ মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেঁতুল বাড়িয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামে মধ্যরাতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। আজ শুক্রবার (২১ জানুয়ারি), রাত আনুমানিক ২ টার পর এ অগ্নিকাণ্ডের ঘটনা সংঘটিত হয়েছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।

অগ্নিকাণ্ডের ঘটনায় ২ টি পরিবারের প্রায় লক্ষাধিক টাকার মালামাল ভস্মীভূত হয়েছে বলে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে জানা গেছে।
কল্যাণপুর মন্ডলপাড়ার ভুক্তভোগী সফেতুল্লাহ জানান, রাত ৩ টার দিকে আমরা আগুন দেখতে পায়। এ অগ্নিকাণ্ডের ঘটনায় আমার বাড়ির রান্না ঘর ও পাশের বাড়ির মহসিন আলীর রান্না ঘরসহ টিন, কাঠ, পাট খড়ির পালা, কয়েকটি ব্যারেল, হাঁড়িপাতিলসহ রান্না ঘরের অন্যান্য সরন্জাম ভস্মীভূত হয়ে গেছে।

ধারণা করা হচ্ছে, রান্না ঘরের চুলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটতে পারে। স্হানীয় ইউপি সদস্য কাওসার আলীর কাছে ঘটনা সম্বন্ধে জানতে চাওয়া হলে তিনি জানান, অগ্নিকাণ্ডের ঘটনা শুনে দ্রুত গতিতে ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্হানীয় দের সঙ্গে নিয়ে আগুন নেভানোর চেষ্টা করি। কিন্তু আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব না হওয়ায় তাৎক্ষণিক ভাবে নিকটস্থ বামুন্দী ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

আগুনের তীব্রতা অনেক বেশি থাকায় ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বেই সকল কিছু ভস্মীভূত হয়ে যায়। অগ্নিকাণ্ডের ঘটনায় দু’টি পরিবারের প্রায় লক্ষাধিক টাকার মালামাল ভস্মীভূত হয়েছে বলে ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান।

বামুন্দী ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা ইসাহাক আলী জানান, আমরা উপস্থিত হবার পূর্বেই সকল কিছু পুড়ে ছায় হয়ে গেছে। তেঁতুল বাড়িয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাসের কাছে ঘটনা সম্বন্ধে জানতে চাওয়া হলে তিনি কিছু জানেন না বলে জানান, তবে পরে খোঁজ খবর নিয়ে মহসিন আলীর রান্না ঘর পুড়েছে বলে জানান এবং সহযোগিতার আশ্বাস দেন। গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানমের কাছে ঘটনা সম্বন্ধে জানতে চাওয়ার জন্য ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ