1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট।

মেহেরপুরের গাংনীর পল্লীতে মধ্যরাতে অগ্নিকান্ড! ব্যাপক ক্ষয়ক্ষতি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২

মোঃ কামাল হোসেন খাঁন মেহেরপুর জেলা প্রতিনিধিঃ মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেঁতুল বাড়িয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামে মধ্যরাতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। আজ শুক্রবার (২১ জানুয়ারি), রাত আনুমানিক ২ টার পর এ অগ্নিকাণ্ডের ঘটনা সংঘটিত হয়েছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।

অগ্নিকাণ্ডের ঘটনায় ২ টি পরিবারের প্রায় লক্ষাধিক টাকার মালামাল ভস্মীভূত হয়েছে বলে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে জানা গেছে।
কল্যাণপুর মন্ডলপাড়ার ভুক্তভোগী সফেতুল্লাহ জানান, রাত ৩ টার দিকে আমরা আগুন দেখতে পায়। এ অগ্নিকাণ্ডের ঘটনায় আমার বাড়ির রান্না ঘর ও পাশের বাড়ির মহসিন আলীর রান্না ঘরসহ টিন, কাঠ, পাট খড়ির পালা, কয়েকটি ব্যারেল, হাঁড়িপাতিলসহ রান্না ঘরের অন্যান্য সরন্জাম ভস্মীভূত হয়ে গেছে।

ধারণা করা হচ্ছে, রান্না ঘরের চুলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটতে পারে। স্হানীয় ইউপি সদস্য কাওসার আলীর কাছে ঘটনা সম্বন্ধে জানতে চাওয়া হলে তিনি জানান, অগ্নিকাণ্ডের ঘটনা শুনে দ্রুত গতিতে ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্হানীয় দের সঙ্গে নিয়ে আগুন নেভানোর চেষ্টা করি। কিন্তু আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব না হওয়ায় তাৎক্ষণিক ভাবে নিকটস্থ বামুন্দী ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

আগুনের তীব্রতা অনেক বেশি থাকায় ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বেই সকল কিছু ভস্মীভূত হয়ে যায়। অগ্নিকাণ্ডের ঘটনায় দু’টি পরিবারের প্রায় লক্ষাধিক টাকার মালামাল ভস্মীভূত হয়েছে বলে ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান।

বামুন্দী ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা ইসাহাক আলী জানান, আমরা উপস্থিত হবার পূর্বেই সকল কিছু পুড়ে ছায় হয়ে গেছে। তেঁতুল বাড়িয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাসের কাছে ঘটনা সম্বন্ধে জানতে চাওয়া হলে তিনি কিছু জানেন না বলে জানান, তবে পরে খোঁজ খবর নিয়ে মহসিন আলীর রান্না ঘর পুড়েছে বলে জানান এবং সহযোগিতার আশ্বাস দেন। গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানমের কাছে ঘটনা সম্বন্ধে জানতে চাওয়ার জন্য ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ