1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট।

মেহেরপুরে ডিবি’র অভিযানে হুইস্কি মদসহ আটক ১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২

বিশেষ প্রতিনিধি মেহরপুরঃ মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ ডিবি অভিযান পরিচালনা করে মেহেরপুর পৌরসভা এলাকা থেকে ১ বোতল হুইস্কিসহ সালমান হোসেন (২৫) কে আটক করেছে। আজ মঙ্গলবার রাত ৮ টার দিকে মেহেরপুর পৌরসভার চুলকানির মোড় থেকে সালমান কে আটক করা হয়।

মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র এস আই অজয় কুমার কুন্ডু ও এ এস আই হেলাল উদ্দীন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে তাকে আটক করে। মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে সালমান কে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ভারতীয় তৈরি ১ বোতল ব্লাক ডিলাক্স হুইস্কি উদ্ধার করা হয়।

আটককৃত সালমান হোসেন মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নের হরিরামপুর গ্রামের আলী হোসেনের ছেলে। আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র এস আই অজয় কুমার কুন্ডু জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ