1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:০০ অপরাহ্ন
শিরোনাম:
শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা। দৌলতপুরের নির্মাণাধীন বিল্ডিং ভাংচুর : আহত ২ গৌরবোজ্জ্বল অতীত নিয়ে ১০২ বর্ষে ঢাবি। নাগরপুরে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা ভেড়ামারা পৌর এলাকার রাস্তা ধ্বংসকারীকে অবিলম্বে গ্রেফতারের দাবিতে বাংলার মাটি রক্ষা জাতীয় কমিটির মানববন্ধন মোহনপুরে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের “বিধি ও প্রবিধিমালার প্রয়োগ” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  দশমিনায় চাঞ্চল্যকর রমেন আত্মহত্যায় প্ররোচনা মামলায় মূল আসামীসহ গ্রেফতার ৫ ভেড়ামারায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

রিফাইতপুরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ বাবলু’র শোডাউন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ৯নং রিফাইতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়ে চেয়ারম্যান প্রার্থী হতে যাচ্ছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক আব্দুর রশিদ বাবলু। রিফাইতপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের প্রচারনায় মুখর হয়ে উঠছে গোটা ইউনিয়ন। প্রতিদিনই চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের পক্ষে মোটরসাইকেল শোডাউন ও গনসংযোগ করে প্রার্থীদের পক্ষে ভোটারদের দৃষ্টি আকর্ষন করতে শুরু করেছে প্রার্থীদের কর্মী সমর্থকরা।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকেলে চেয়ারম্যান পদপ্রার্থী মো. আব্দুর রশিদ বাবলু ঝাউদিয়া বাবলু বাজারে অবস্থিত তার নিজ দলীয় অফিস থেকে মোটরসাইকেল শোডাউন নিয়ে হাসানপুর মধ্য দিয়ে রিফাইপুর বাজারে আসেন ।এসময় মোটরসাইকেল শোডাউনে যোগ হয় প্রায় ৩শতাধিক মোটর সাইকেল।

এরপর রিফাইপুর বাজার জামে মসজিদে আছরের নামাজ আদায় শেষে বাজারে অবস্থিত বিভিন্ন ব্যবসায়ীদের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি । পরে ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রধান প্রধান সড়কে শোডাউন শেষে হরিণগাছি গ্রামের মধ্য দিয়ে ঝাউদিয়া বাবলু বাজারে এসে শোডাউন শেষ করেন।

এরপর এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠান শেষে তার কর্মী সমর্থকদের নিয়ে এক সঙ্গে খাবার খান তিনি । স্থানীয় সূত্রে জানা গেছে,রিফাইতপুর ইউনিয়ন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মো.আব্দুর রশিদ বাবলু একজন দানশীল ব্যক্তি,তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক।নিজ এলাকায় তার রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। তিনি অত্যন্ত ধার্মিক ও বিনয়ী মানুষ হিসেবে তার খ্যাতি রয়েছে। আব্দুর রশিদ বাবলু জানান, আমি এই ইউনিয়নে বিগত সময়ে দুই দুইবার সততার সাথে চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি।

করোনা কালীন সময়ে ও অন্যান্য সময় এলাকার দরিদ্র ও অসহায় মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। এছাড়াও বিভিন্ন সময় ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ, মাদ্রাসা ও খেলাধুলা বিকাশে সহযোগিতা করে আসছি। তাই আমি আসন্ন রিফাইপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় নৌকার মনোনয়ন প্রত্যাশী। আমাকে নৌকার মাঝি বানালে ইনশাআল্লাহ জনগণের ভোটে নৌকা মার্কায় আমি বিজয়ী হতে পারবো। আমি বিজয়ী হলে রিফাইতপুর ইউনিয়নকে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, চুরি, ডাকাতি ও সন্ত্রাস মুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

তিনি আরো বলেন, আমার নেতা বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন আহমেদ ও বর্তমান সংসদ সদস্য এ্যাড.আঃকাঃমঃ সরওয়ার সহ জেলা আওয়ামী লীগের নেতারা যদি চেয়ারম্যান হিসেবে আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দেয় তাহলে আমি বিপুল ভোটে নির্বাচিত হলো ইনশাআল্লাহ। এসময় উপজেলা কৃষক লীগের সভাপতি শরীফ উদ্দিন আহমেদ, ইউপি সদস্য আব্দুর রশিদ সহ দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ