1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কিশোর- কিশোরী ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত দৌলতপুরে আশিটি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন গৌরাঙ্গপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম

শার্শায় চাটনী ভেবে কীটনাশক খেয়ে ৪ শিশু হসপিটালে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শায় চাটনী ভেবে কীটনাশক খেয়ে ৪ শিশু গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছে। মঙ্গলবার ২৮ শে ডিসেম্বর বেলা সাড়ে ১২টার সময় উপজেলার কাজীপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

চার শিশুরা হলো, শার্শা সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কাজী মহিনুজ্জামান রাজনের ভাইপো আজগার আলী(১০), কাজী শহিদুর জামান শিল্পীর কন্যা কাজী স্নেহা (৮), জাবেরের ছেলে নাসির (৭) ও হামিম হোসেন এর ছেলে তামিম ইকবাল (৫)।

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মহিনুজ্জামান রাজন বলেন, শিশুরা চার জন একসাথে খেলতে খেলতে কাজীপাড়া মেনরোড ধরে যাওয়ার সময় পাশে পড়ে থাকা সিনজেন্টা কম্পানির কীটনাশকের একটা ছোট্ট প্যাকেট চাটনি মনে করে খাওয়ার পর তারা অসুস্থ হয়ে পড়ে ।

এসময় প্রথম নাভারণ স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে তারা যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল নেওয়ার পরামর্শ দেন। যশোরের নেওয়ার পর প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত ডাক্তার বলেন ২৪ ঘন্টা না পার হলে কিছু বলতে পারবো না। তিনি আরো বলেন বাচ্চাদের চোখ ফোলা হতে হবে,গা গরম থাকলে ও বগল শুকনা থাকলে সুস্থ হয়ে যাবে ইনশাআল্লাহ্। এ ঘটনায় ওই চার শিশুর পরিবারের মাঝে চরম আতঙ্ক ও হতাশা বিরাজ করছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ