1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৮ এপ্রিল ২০২১, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
নাগরপুরে বিষপানে ১ গৃহবধূর আত্মহত্যা সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে কেন্দ্রীয় অক্সিজেন প্ল্যান্ট উদ্বোধন তানোরে রাস্তা নির্মানে প্রকৌশলী অবহেলায় ঠিকাদারের দূর্নীতি ময়মনসিংহের সিরতা ইউনিয়নে বসতবাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বোনের হাতে ভাই খুন আটক ২ রাণীশংকৈলে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন ক্ষতিগ্রস্থ হাওর এলাকা পরিদর্শনে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী পোরশার নিতপুরে মনোহর পুর মাদ্রাসার শুভ উদ্বোধন রাজশাহীতে পৈতৃক জমির ভাগাভাগি নিয়ে হামলা মামলাঃ অসহায় একটি পরিবার দাগনভূঞা লকডাউনের দ্বিতীয় দিনে ও মাঠে সক্রিয় উপজেলা প্রশাসন ও পৌর প্রশাসন

শার্শায় বৈদ‍্যতিক সর্টসার্কিটের অগ্নিকান্ডে ঘর পুড়ে ছাই

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

যশোর প্রতিবেদক: যশোরের শার্শায় বৈদ‍্যতিক সর্টসার্কিটের কারণে অগ্নিকান্ডে একটি ঘর পুড়ে ছায় হয়ে গেছে। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার উলাশি ইউনিয়নের মাঠিপুকুরিয়া গ্রামের কৃষক নুরু মিয়ার বাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। নুরু জানান, সকালে ধান ঝাড়ার মেশিনে বিদ্যুৎ সংযোগ দেওয়ার কিছুক্ষণ পরে বাড়িতে থাকা মিটার থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

পরে বিদ্যুৎ অফিসের ফোন করে তাদের কে অবগত করার এক পর্যায়ে বিদ্যুৎ অফিসের নাম্বার অনেকক্ষণ ব্যস্ত থাকায় এই বিদ্যুৎ সংযোগ বন্ধ করা যায়নি। তার কিছুক্ষণ পর বিদ্যুৎ সংযোগ বন্ধ করা হয়। ততক্ষনে ঘরটি সম্পূর্ণ পুড়ে যায়। শত চেষ্টা করেও আগুন নেভানো যায়নি। এ ব্যাপারে পল্লি বিদ্যৎ এর শার্শার জোনাল অফিসের মুটো ফোনে জানতে চাইলে ফোনটা রিসিভ হয়নি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ