1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শেরে-বাংলা একে ফজলুল হক গোল্ড পদক পেলেন (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান শাজাহান আলী শেখ - dailynewsbangla
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আ. লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রাকিব বোয়ালমারীতে নুপুর হত্যা মামলার দ্বিতীয় আসামি ৪৯ দিনপর গ্রেপ্তার সালথায় বেগম রোকেয়া দিবস উদযাপিত বোয়ালমারীতে রেলে কাটা পড়ে নারীর মৃত্যু প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি – আলফাডাঙ্গায়  বিএনপি  কর্মী  আটক কসবায় সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে ৩ লক্ষ টাকার গাছ কর্তনের অভিযোগ  সালথায় অসহায় দুঃস্থদের মাঝে জেলা পরিষদের ত্রাণ বিতরণ বোয়ালমারীতে ইউপি সদস্যকে মারধরের ঘটনায় মামলা আ’লীগ নেতা গ্রেপ্তার বোয়ালমারীতে বৌ নিয়ে মারামারির ঘটনায় ১৮ জনের নামে মামলা ৮ ডিসেম্বর দৌলতপুর পাক হানাদার মুক্ত দিবস

শেরে-বাংলা একে ফজলুল হক গোল্ড পদক পেলেন (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান শাজাহান আলী শেখ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
শেরে-বাংলা একে ফজলুল হক গোল্ড পদক পেলেন জিয়ারখাী ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) শাজাহান আলী শেখ।

কুষ্টিয়া প্রতিবেদক: শেরে-বাংলা একে ফজলুল হকের ১৪৭ তম জম্মবার্ষিকী উপলক্ষে “শেরে-বাংলার কর্মময় জীবন” শীর্ষক আলোচনা সভা ও গুনীজন সংবর্ধনা ২০২০ অনুষ্ঠিত হয়েছে। ঢাকার কচিকাচার মেলায়, সেগুন বাগিচা এ আলোচনা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শেরে-বাংলা একে ফজলুল হক গবেষণা পরিষদের উপদেষ্টা ও সুপ্রিম কোর্টের আইনজীবি এ্যাডঃ মোঃ নজরুল ইসলাম সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সাবেক বিচারপতি ফয়সাল মাহমুদ ফয়েজী বিশেষ অতিথি ছিলেন, শেরে-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে সাবেক উপচার্য ড. কামলা উদ্দিন আহমেদ, সাবেক স্বরাষ্ট্রপ্রতি মুন্ত্রী এ্যাডঃ শামছুল হক টুকু এমপি।

সারা বাংলাদেশের বিভিন্ন ইউনিয়ন পরিষদের উপর গবেষণা ও তথ্যউপাত্ত নিয়ে সফল চেয়ারম্যান ও সমাজ সেবা এবং মানব সেবায় বিশেষ অবদান রাখায় কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) শাজাহান আলী শেখ কে “শেরে-বাংলা গোল্ড মেডেল ২০২০” প্রদান করা হয়। এ উপলক্ষে চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) শাহাজান আলী শেখ বলেন, জিয়ারখী ইউনিয়নের মানুষের সেবা করে তিনি মরতে চান। সমাজের মানুষের জন্য, শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসাসহ নিত্য দিনের সকল বিষয়ে মাথায় রেখে তিনি জিয়ারখীর আনাচে-কানাচের অবহেলীত মানুষের সেবা করে যেতে চায়।

তিনি(ভারপ্রাপ্ত) চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পর থেকে জিয়ারখীর মানুষের সুখে-দুঃখে পাশে যেভাবে আছি, আগামীতেও সেভাবে থাকতে চায়। আগামী নির্বাচনে তিনি নৌকার কান্ডারী হয়ে জননেত্রীর সকল উন্নয়নের অংশ নিয়ে কাজ করে যেতে চায়। কুষ্টিয়ার উন্নয়নের রূপকার প্রাণ প্রিয় নেতা মাহবুব উল আলম হানিফ ভাই ও তার আস্থাভাজন ছোট ভাই সদর উপজেলার জনপ্রিয় চেয়ারম্যান আতাউর রহমান আতা ভাইয়ের নিদের্শে তিনি কাজ করে যেতে চান। আগামী নির্বাচনে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ