1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:৩২ পূর্বাহ্ন

সাংবাদিক লালনের পিতার আত্মার মাগফেরাত কামনায় ইফতার ও দোয়া মাহফিল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
সাংবাদিক লালনের পিতার আত্মার মাগফেরাত কামনায় ইফতার ও দোয়া মাহফিল।

সাংবাদিক লালনের পিতার আত্মার মাগফেরাত কামনায় ইফতার ও দোয়া মাহফিল


স্টাফ রিপোর্টারঃ জনপ্রিয় যমুনা টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি মাহাতাব উদ্দিন লালনের পিতা আফতাব উদ্দিন গত ৮ এপ্রিল পৃথিবীর মায়া ত্যাগ করে না ফেরার দেশে চলে যান। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন)। প্রয়াত আফতাব উদ্দিনের আত্মার মাগফেরাত কামনা করে পবিত্র মাহে রমজানের ৬ষ্ঠ রমজানের দিন ১৯ এপ্রিল বাদ আছর কুষ্টিয়া পাঁচ রাস্তার মোড় তমিজ উদ্দিন সুপার মার্কেট চত্বরে এক দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করা হয়।

দোয়া মাহফিল পরিচালনা করেন আবু সাঈদ। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া চেম্বার অব-কমার্সের সহ-সভাপতি এস এম কাদেরী শাকিল, দিনের খবর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রইচ উজ্জামান।

কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও চ্যানেল আই কুষ্টিয়া প্রতিনিধি আনিসুজ্জামান ডাবলু। চ্যানেল এস এ টিভির কুষ্টিয়া প্রতিনিধি ও কুষ্টিয়ার কাগজ সম্পাদক নুর আলম দুলাল। কুমারখালীর পৌর প্যানেল মেয়র হারুন অর রশিদ।

কুষ্টিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি ও মাটির ডাক সম্পাদক লুৎফর রহমান কুমার, যুগ্ম সম্পাদক ও সময়ের কাগজ সম্পাদক নুরুন্নবী বাবু, যুগ্ম সম্পাদক ও চ্যানেল ২৪ এর স্টাফ রিপোর্টার শরিফ বিশ্বাস, কোষাধ্যক্ষ ও যুগান্তর পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি আবু মনি জুবায়েদ রিপন, দপ্তর সম্পাদক ও বাংলা টিভি কুষ্টিয়া প্রতিনিধি এম লিটন-উজ-জামান, প্রচার প্রকাশনা সম্পাদক ও প্রথম আলো কুষ্টিয়া প্রতিনিধি তৌহিদী হাসান, ক্রীড়া ও সমাজকল্যান সম্পাদক ও নয়া দিগন্ত কুষ্টিয়া প্রতিনিধি নুরুল কাদের, নির্বাহী সদস্য ও মাটির পৃথিবী সম্পাদক আব্দুল জিহাদ, নির্বাহী সদস্য ও দেশ টিভির কুষ্টিয়া প্রতিনিধি নিজাম উদ্দিন।

ডিবিসি টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি সাজ্জাদ হোসেন, সময় টিভি কুষ্টিয়া প্রতিনিধি এস এম রাশেদ, এন টিভি কুষ্টিয়া প্রতিনিধি শ্যামলী ইয়াসমিন, মানবজমিন কুষ্টিয়া প্রতিনিধি দেলোয়ার মনিক। কুষ্টিয়া ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও আরটিভি স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল, ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও সময়ের দিগন্ত সম্পাদক নাহিদ হাসান তিতাস।

এশিয়ান টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি ও সত্য খবর এর সম্পাদক হাসিবুর রহমান রিজু। ভয়েজ অফ-কুষ্টিয়ার শাহিন আহমেদ জুয়েল ও অঞ্জন শুভ, বিজয় টিভি কুষ্টিয়া প্রতিনিধি রিয়াজুল ইসলাম সেতু, দিনের খবর ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুর রাজ্জাক, সাংবাদিক শাহারিয়া ইমন, দিনের খবর পরিচালনা পর্ষদের সদস্য মোস্তাফিজুর রহমান লিটন, মেহেদী হাসান ম্যাক, জাহিদ হাসান, সাজেদুর রহমান টিটু, বনি আমিন, সাব্বির আহম্মেদ আরমান, এ আর মটরস এর মালিক আসাদুল ইসলাম, হারুন অর রশিদ ইউভি, হাসান রিংকু, কুষ্টিয়ার কন্ঠ সম্পাদক নাব্বির আল নাফিজ, তাজা সংবাদের আরাফাত হোসেন, সাগর, আলেক চাঁদ, নাজমুল হোসেন, মিলন হোসেন, স্বাধীন, ইমন।

টিসিএর সভাপতি সারফু, সদস্য খাইরুল ইসলাম সম্রাট, কহিনুর ইসলাম, ইরফান রানা সহ মার্কেটের ব্যবসায়ী ও অন্যান্য সাংবাদিক বৃন্দ। দোয়া মাহফিলে সাংবাদিক মাহাতাব উদ্দিন লালন তার পিতার আত্মার মাগফেরাতের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

দোয়া মাফিলে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সাংবাদিক লালন বলেন, আমার বাবা সুন্দর এই পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেছেন। আমাকেও একদিন বিদায় নিতে হবে। আজকের এই ছোট্ট আয়োজনে আমার ডাকে যারা এখানে উপস্থিত হয়েছেন সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ