1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১১:৫৪ অপরাহ্ন

সৈয়দপুর প্রেসক্লাবের কার্য্যনির্বাহী কমিটি গঠন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

রেজা মাহমুদ,নীলফামারী জেলা প্রতিনিধি: সৈয়দপুর প্রেসক্লাবের কার্য্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে যথাক্রমে আমিনুল হক (সম্পাদক, আলাপন ও বেতার প্রতিনিধি) ও তোফাজ্জল হোসেন লুতু (কালের কন্ঠ ও করতোয়া)। সোমবার রাতে প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সাধারণ সভায় ওই কমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটির আহবায়ক ও যুগ্ম আহবায়ক উপস্থিত না থাকায় আহবায়ক কমিটির সদস্য কাজী জাহিদেও সভাপতিত্ব সভায় আলোচনা শেষে ১১ সদস্য বিশিষ্ট প্রেসক্লাবের কার্য্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি নজির হোসেন নজু (দৈনিক ইনকিলাব), সহ-সাধারণ সম্পাদক এম ওমর ফারুক (দৈনিক নীলফামারী বার্তা), কোষাধ্যক্ষ মিজানুর রহমান মিলন (দৈনিক বায়ান্নর আলো ও সাপ্তাহিক আলাপন), দপ্তর সম্পাদক গোপাল চন্দ্র রায় (দৈনিক আমাদের সময়), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মেহেরুন্নেসা (ডেইলি নিউ নেশন), কার্যকরী সদস্য যথাক্রমে আবু বিন আজাদ (সম্পাদক, সৈয়দপুর বার্তা ও দৈনিক যায়যায়দিন), কাজী জাহিদ (দৈনিক সংবাদ), নজরুল ইসলাম (দৈনিক সময়ের আলো) ও আনোয়ার হোসেন প্রামানিক (দৈনিক মানববার্তা)।

এর আগে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে প্রেসক্লাবের একাংশের অগঠনতান্ত্রিক ও স্বেচ্ছাচারী কর্মকান্ড তুলে ধরা হয়। সংবাদ সম্মেলনে আমন্ত্রিত রাজনৈতিক নেতৃবৃন্দ, বিশিষ্টজন ও প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এতে লিখিত বক্তব্য পাঠ করেন ক্লাবের সিনিয়র সদস্য তোফাজ্জল হোসেন লুতু। লিখিত বক্তব্য বলা হয়, সৈয়দপুর প্রেসক্লাব মুক্তচিন্তা ও মতপ্রকাশে ঐতিহ্য ধারণ করে আসছে। কিন্তু সাম্প্রতিককালে সদস্যদের একাংশ গঠনতন্ত্রের বিধি বিধান উপেক্ষা ও ক্ষমতার অপব্যবহার করে স্বেচ্ছাচারিতা কায়েম করে।

এ অবস্থায় ক্লাবের ভাবমূর্তি রক্ষায় প্রস্তাবিত কার্য্যনির্বাহী কমিটির নাম ঘোষণা করা হয়। এ কমিটির পক্ষে সংহতি প্রকাশ করে বক্তব্য বলেন উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা অধ্যাপক সাখাওয়াৎ হোসেন খোকন, আ’লীগ নেতা শাহাজাহান সরকার বাবলু, আ’লীগ নেতা প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান রাশেদ, সৈয়দপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাড. ওবায়দুর রহমান, বিএনপি নেতা সামসুল আলম, ওয়ার্কার্স পার্টির নেতা রুহুল আলম মাস্টার, সাংবাদিক ফয়েজ আহমেদ, পিকে সাইদুল ইসলাম ও নুর মোহাম্মদ ওয়ালিউর রহমান রতন, সাব্বির আহমেদ সাবের প্রমুখ। এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন আ’লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী ফারুক হোসেন, বিএনপি নেতা প্রভাষক শওকত হায়াৎ শাহ, সৈয়দপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোস্তফা ফিরোজসহ শহরের বিশিষ্টজনরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ