1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
মনিরামপুর অল্প বৃষ্টিতে জলাবদ্ধতার সৃষ্টি হয় কুষ্টিয়া দৌলতপুরে এল.জি.এস.পি-র রাস্তার কাজে অনিয়ম কুষ্টিয়া দৌলতপুরে, অ্যানথ্রাক্স রোগে আক্রান্ত ৫ জন রাসিক মেয়রের সহযোগিতায় হুইলচেয়ার পেলেন প্রতিবন্ধী জেসমিন খাতুন আসন্ন উপ-নির্বাচনে মহিলা সমর্থকদের রাসেলের পক্ষে ভোট প্রার্থনা ও পথসভা মহাদেবপুরে তথ্য অফিসের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্টিত দশমিনায় চলছে পূজা মন্ডপে প্রস্তুুতি, ব্যস্ত সময় পার করছে মৃৎ শিল্পীরা দশমিনায় ইউপি সচিব ও তথ্য সেবক এর বিরুদ্ধে জন্ম সনদে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ দৌলতপুরে বাদশাহ্ এমপি’কে বরণ করতে হাজারো মানুষের ঢল দশমিনায় তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় আপীল বিভাগ খুনীদের ফাঁসি বহাল

১০ মায়ের মুখে হাসি ফোটাল কুষ্টিয়ার ‘মবিঅ’

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় বিশ্ব মা দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার দুপুরে জেলা প্রশাসকের সভাকক্ষে কুষ্টিয়া জেলা প্রশাসন ও জেলা উপপরিচালক মহিলা বিষয়ক অধিদপ্তর(মবিঅ)’র আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় জেলার বিভিন্ন এলাকার ১০অসহায় মায়ের হাতে ঈদ উপহার তুলে দেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মো.সাইদুল ইসলাম।

সভায় জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক নূরে সফুরা ফেরদৌসের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো.সাইদুল ইসলাম বলেন,অসহায় মায়ের মুখে হাসি ফোটানো ও তাদের মধ্যে ঈদের আনন্দ ছড়িয়ে দিতেই এই আয়োজন। ঈদের আনন্দ আমরা যেমন উপভোগ করব,তেমনি অসহায় মায়েরা হাসিমুখে ঈদের আনন্দ উপভোগ করবেন।

বিশ্ব মা দিবসের তাৎপর্য ও মায়ের সম্মান, মায়ের প্রতি ভালোবাসা, কর্তব্যসহ নানান দিক নিয়ে আলোচনায় তুলে ধরেন তিনি। এসময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক সিরাজুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ ওবায়দুর রহমান, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার মর্জিনা খাতুনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ