1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় অটো ও ভ্যানগাড়ির সংঘর্ষ আহত ২ - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম:

দশমিনায় অটো ও ভ্যানগাড়ির সংঘর্ষ আহত ২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩০ জুলাই, ২০২২

মোঃবেল্লাল হোসেন
দশমিনা (পটুয়াখালী)প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় ৩০ জুলাই শনিবার দুপুর ১২ টায় ভ্যানগাড়ী ও অটোর মুখামুখি সংঘর্ষে ২ জন আহতের ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার ঢনঢনিয়া এলাকায় অট্যো চালক নয়ন ও জামলের ভ্যাগ গাড়ী পাশাপাশি রাস্তা পারাপারের সময় জামালের ভ্যানগাড়ি উল্টে ঢনঢনিয়া খালে পরে যায় তাহাতে মোহাম্মাদ অলী ও শাহ জামাল দুইজন আহ হয়। স্থানীয়রা তাদের ২জনকে খাল থেকে উঠিয়ে দশমিনা হাসপাতালে নিয়ে আসে জরুরী বিভাগের কর্তব্য রত চিকিৎসক ডাঃ রাহুল বিন হালিম প্রাথমিক চিকিৎসা করেন।
স্থানীয় বাসিন্দা পারভেজ জানান, ওই রাস্তাটি এখোন জনমনে আতংক। দৈনিক কোননা কোন দূর্ঘটনা ঘটছে। এই রাস্তাটি দীর্ঘ ২ বছর তেঁতুলিয়ার ভাঙ্গনে বিলিন হবার পথে। রাস্তার সিংহভাগ খালের মধ্যে চলে গেছে। রাস্তাটি সংলগ্ন একটি প্রাথমিক বিদ্যালয় আছে জোয়ারের পানি উঠলে বিদ্যালয়ের একজন শিক্ষক বিদ্যালয় চলাকালিন সময়ের দাড়িয়ে থাকে দেখি। যে কোন সময় মৃত্যর মতো বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে ।

৩৪ নং ঢনঢনিয়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক তরিকুল ইসলাম সাহিদ জানান, খাল থেকে রাস্তার দূত্ব ১৫ -২০ ফুট জেয়ারের পানি এলে বিদ্যালয়ে আসা শিক্ষার্থীদের নিয়ে চিন্তিত থাকি। ২০১৮ সনে রাস্তাটি কার হয় । তার পর তেঁতুলিয়া নদীর পানির চাপে রাস্তাটি ভেঙ্গে খালের মধ্যে চলে যাচ্ছে। দৈনিক কোন না কোন দূর্ঘটনা ঘটেই যাচ্ছে। আমরা বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে শংখায় আছি। রাস্তাটি মাঝে মাঝে গর্ত দেখা যায়। এ রাস্তাটি এখোন মরন ফাঁধ।

উপজেলা প্রোকৌশলী মকবুল হোসেন বলেন, আমি আসার আগে এ রাস্তা করা হয়েছে । ওই রাস্তাটি নদীর গর্ভে সিংহভাগ চলে যাওয়ায় নতুন করে রাস্তা করার জন্য প্রস্তাব পাঠানো হয়েছে।
স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা বলেন, ওই রাস্তাটি ঝুকিপূর্ন তাই যান চলাচল বন্ধ করা হয়েছে। পানি উন্নয়ন বোর্ড কতৃপক্ষের নদী শাসনের কাজ প্রোক্রিয়াধীর আছে । রাস্তাটি নতুন করে করা হবে বলে জানান।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ