1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
অদল-বদল জমি বুজিয়ে না দিয়ে মিথ্যা মামলায় হেনস্ত কারা অভিয়যোগ আনোয়ারের - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

অদল-বদল জমি বুজিয়ে না দিয়ে মিথ্যা মামলায় হেনস্ত কারা অভিয়যোগ আনোয়ারের

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১

মো.বেল্লাল হোসন, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনায় নিজের জমি ফিরে পেতে জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতাদের দ্বারে দ্বারে ঘুরছেন আনোয়ার হোসেন নামের এক কৃষক। আনোয়ার হোসেন উপজেলার বহরমপুর ইউনিয়নের দক্ষিন আদমপুর গ্রামের আঃ রসিদ হাওলাদারের ছেলে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা পরিষদ সড়কের সামনে মনির গাজীর চায়ের দোকানে স্থানীয় সংবাদকর্মীদের সাথে আলাপকালে কান্না জড়িত কন্ঠে জানান, একই এলাকার কাসেম মৃধার ছেলে সেরাজ কিছু দিন পুর্বে ১০শতাংশ জমি নন জুডিশিয়াল রেপএ লেখিত অদল-বদল করেন । কিন্তু সেরাজ নাটকীয় কায়দা অবলম্বন করে ও প্রভাব খাটিয়ে তার জমিতে পুকুর খনন করে দখল করেছে আর তাকে বদল করে যে জমি দেয়ার কথা সেটাও আর বুঝিয়ে দেয়নি।

এঘটনায় একাধিকবার স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা শালিস বৈঠকে পুকুর খনন করা জমি ভরাট করে আনোয়ার হোসেনকে বুঝিয়ে দিতে বললেও সেরাজ জোর জবরদস্তি করে জমি দখল করে রেখেছেন । আনোয়ার হোসেন জানান, আমার স্ত্রী ও আত্মীয় স্বজনের নামে দশমিনা ও পটুয়াখালী আদালতে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে সেরাজ মৃধা । সিরাজ মৃধা এলাকায় প্রভাবশালী হওয়ায় আমাকে অব্যাহতভাবে হুমকি ধামকি দিয়ে আসছে।

আনোয়ার হোসেন আরও জানান, এক মাস পুর্বে পুকুর খনন করা জমিতে আমার খালাতো বোন হেলেনা বেগম জমির অবস্থা দেখতে আসলে। সেরাজ মৃধা ও তার স্ত্রী সন্তানরা মিলে হেলেনার ওপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে। হামলার ঘটনায় তাকে দীর্ঘদিন চিকিৎসা নিতে হয়েছে।

বর্তমানে আনোয়ার হোসেন সেরাজ মৃধার অত্যাচারে নির্যাতনে ও মিথ্যা মামলা থেকে বাঁচতে জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতাদের দ্বারে দ্বারে ঘুরছেন । এ ব্যাপারে সেরাজ মৃধার মোবাইল ফোন বন্ধ থাকায় তার কোন বক্তব্য দেয়া সম্বব হয়নি । দশমিনা থানা ওসি মো. জসিম জানান, এ ব্যাপারে এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি । অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ