1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
অবশেষে সমাধানে আসলেন লেলিন, হাবলু মোল্লা - dailynewsbangla
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড

অবশেষে সমাধানে আসলেন লেলিন, হাবলু মোল্লা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১
ছবি: বামে আহসান হাবিব লেলিন, মাঝখানে নুরুজ্জামান হাবলু মোল্লা, ডানে আব্দুল আলীম সাচ্চু।

জিল্লুর রহমান, ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়ন এর হাবলু মোল্লা চত্বরে একটি পত্রিকা অফিস কে কেন্দ্র করে গত মঙ্গলবার (১ জুন-২০২১) অনুমানিক রাত ৮ টার সময় হাজী নুরুজ্জামান হাবলু মোল্লা ও আহসান হাবীব লেলিন, দু-জনের মধ্যে বাক বিতন্ডা সৃষ্টি হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার রাত ১০ টার সময় আহসান হাবীব লেলিন বাদী হয়ে দৌলতপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যাহার ডায়েরী নং ৬৫ তারিখ ০১/০৬/২০২১।

এ বিষয়ে বৃহস্পতিবার সকাল ১১ টার সময় বড়গাংদিয়া হাবলু মোল্লা চত্বরে বসে ঘরোয়া পরিবেশে আলোচনা করে বোঝা যায় যে দু-জনের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে এ দ্বন্দ্ব সৃষ্টি হয়েছে।

আলোচনা শেষে, দৌলতপুর প্রেসক্লাব ডিপিসি”র সভাপতি আব্দুল আলীম সাচ্চু, সাধারণ সম্পাদক মোঃ ফিরোজ কায়সার, সহ-যুগ্নু সাধারণ সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ রাকিব হাসান, কোষাধক্ষ্য মোঃ জিল্লুর রহমান, সদস্য মোঃ সজল বিশ্বাস সহ স্থানীয়দের উপস্থিতিতে আহসান হাবিব লেলিন, ও হাজী নুরুজ্জামান হাবলু মোল্লার মধ্যে কোলাকুলি করে সব দ্বিধা দ্বন্দ্ব ভুলে দৌলতপুর থানায় দায়ের করা সাধারণ ডাইরিটি তুলে নিতে বললে সাংবাদিক লেলিন কে। এ সময় সাংবাদিক আহসান হাবিব লেলিন তার করা অভিযোগটি প্রত্যাহর করবেন বলে যানান।

বিষয়টি নিয়ে অদ্য ০৬/০৬/২০২১ইং তারিখে আহসান হাবিব লেলিন ও নুরুজ্জামান হাবলু মোল্লার বড়গাংদিয়া তার নিজ কার্যালয়ে রাইটার মোঃ মকলেচ কে ডেকে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ বরাবর জিডি প্রত্যাহার প্রসঙ্গে লিখিত আবেদন ও সমঝোতা করেন, ও দুই জনের উপস্থিতিতে আপোষ মিমাংসার লিখিত এক কাগজে দুইজন স্বাক্ষর করে বিষয়টির নিষ্পত্তি করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ