1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আজকের পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক মিলন উল্লাহ - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনাম:

আজকের পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক মিলন উল্লাহ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক: বর্তমান সময়ের সব চাইতে আলোচিত এবং স্বনাধন্য আজকের পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক মিলন ‍উল্লাহ। সম্প্রতি বিজয় বাংলা মিডিয়া লিমিটেডের পক্ষে আজকের পত্রিকার সম্পাদক গোলাম রহমান স্বাক্ষরিত নিয়োগ পত্রটি তাঁর হাতে তুলে দেন পত্রিকার কতৃপক্ষ।

স্কুল জীবন থেকে লেখালেখির উপর আগ্রহ থাকলেও ২০১০ সালে কুষ্টিয়ার স্থানীয় একটি পত্রিকায় কাজ করার মাধ্যমে সাংবাদিকতা জীবন শুরু করেন মিলন উল্লাহ। স্নাতক ডিগ্রীধারী মিলন উল্লাহ প্রায় ১২ বছর সুনামের সহিত সাংবাদিকতা পেশায় নিয়োজিত রয়েছেন।

তিনি কুষ্টিয়ার স্থানীয় একাধিক দৈনিক পত্রিকার নিজস্ব প্রতিনিধি এবং বার্তা সম্পাদক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও প্রায় ১০ বছর যাবত জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন ইন্ডিপেনডেন্ট টিভি’র কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন।দায়িক্তশীল কাজের মুল্যায়ন করে ২০১৮ সালে ইন্ডিপেনডেন্ট টিভি কতৃপক্ষ মিলন উল্লাহ কে এক্সেলেন্ট পারফরমেন্স এ্যাওয়ার্ড প্রদান করেন।

বর্তমান সময়ের সবচাইতে ভিন্নধর্মী এবং দেশের বাজারে আসা সার্বাধিক আলোচিত, আজকের পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব যথাযথভাবে পালনের জন্য তিনি প্রিয় সহকর্মীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ