1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলা গুলিবিদ্ধ হয়ে নিহত ১ গুলিবিদ্ধ, আহত ৩ - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলা গুলিবিদ্ধ হয়ে নিহত ১ গুলিবিদ্ধ, আহত ৩

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

নাগরপুন প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য নির্বাচনকে কেন্দ্র করে দপ্তিয়র ইউনিয়নে হামলার ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধ হয়ে তোতা শেখ নিহত হয়েছে, আহত হয়েছে ছোট ভাই ও বোন জামাই।

আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়। ২৬ নভেম্বর শুক্রবার সন্ধায় উপজেলার দপ্তিয়র ইউনিয়নের রেহাই পাইকেল গ্রামে এ ঘটনাটি ঘটেছে। আক্কেল শেখের ছেলে তোতা শেখ (৪০) ঘটনা স্থলে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু বরন করেছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহতর বাবা মো. আক্কেল আলী। নিহতের বাবা জানান, সাইফুদ্দীন, সুমন, খাজা ও জাহাঙ্গীর অস্ত্রসস্ত্র নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা করে। এসময় এক সময় আমাদের লক্ষ করে গুলি বর্ষন করে এবং এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ ঘটনায় মূহর্তের মধ্যে গোটা এলাকায় আতংক ছাড়িয়ে পরে।

এ ঘটনায় তোতা শেখ, বোন জামাই বাচ্চু মন্ডল ও রুহুল আমীন কে স্থানীয় লোকজন উদ্ধার করে দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তোতা শেখ মৃত্যুবরণ করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত এঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ বিষয়ে সঠিক তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ