1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ার পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সাংগঠনিক কমান্ডের ফুলেল শুভেচ্ছা - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:

কুষ্টিয়ার পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সাংগঠনিক কমান্ডের ফুলেল শুভেচ্ছা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৮ মার্চ, ২০২১
কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপার মোঃ খাইরুল আলমকে মুক্তিযোদ্ধা সংসদ কুষ্টিয়া জেলা সাংগঠনিক কমান্ডের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সাংগঠনিক কমান্ডের ফুলেল শুভেচ্ছা।


কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপার মোঃ খাইরুল আলমকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কুষ্টিয়া জেলা সাংগঠনিক কমান্ডের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক, সাংগঠনিক কমান্ডের কমান্ডার ও মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মানিক কুমার ঘোষের নেতৃত্বে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

৮ মার্চ সোমবার সকাল ১১ টায় পুলিশ সুপারের কার্যালয়ে এ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর সময় মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, ডেপুটি কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ইকবাল মাসুদ, কুষ্টিয়া সদর উপজেলা কমান্ডের সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা খন্দকার লিয়াকত আলী নীলা, সাবেক সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শেখ আবু হানিফ, সাবেক উপজেলা কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন, বীর মুক্তিযোদ্ধা আহসানুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা সাবদার রহমান, বীর মুক্তিযোদ্ধা বানচা প্রমুখ বীর মুক্তিযোদ্ধাবৃন্দ।

পুলিশ সুপার মোঃ খাইরুল আলম তাঁকে ফুল দিয়ে অভিনন্দন জানানোর জন্য মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে সকলের সাথে কুশল বিনিময় করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ