1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়া দৌলতপুরে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন - dailynewsbangla
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড

কুষ্টিয়া দৌলতপুরে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ জুন, ২০২১

ডেইলি নিউজ-বাংলা ডেস্ক: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে করোনাভাইরাসের মহামারীর কারণে গত বছরের মতো এবারও সীমিত পরিসরে দেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপদযাপন করা হয়েছে ।

বুধবার(২৩জুন)সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা তোলার মধ্যদিয়ে কর্মসূচির শুরু হয়। এরপর সকাল ৯টায় উপজেলা চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নেতা-কর্মীদের সাথে নিয়ে পুষ্পমাল্য অর্পণ করেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ ।

এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সর্দার তৌহিদুর ইসলাম,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. টিপু নেওয়াজ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার আতিয়ার রহমান (আতিক),যুবলীগ নেতা ওয়াসিম কবিরাজ, ছাত্রলীগ নেতা আনিসুর রহমান (আনিস)
সহ অন্যান্যরা।

এসময় সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয় ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ