1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়া দৌলতপুরে এল.জি.এস.পি-র রাস্তার কাজে অনিয়ম - dailynewsbangla
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

কুষ্টিয়া দৌলতপুরে এল.জি.এস.পি-র রাস্তার কাজে অনিয়ম

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১

কুষ্টিয়া দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের এল.জি.এস.পি-র অর্থায়নে তিন লক্ষ পঞ্চাশ হাজার টাকা বরাদ্দে ক্রফোর্ডনগর গ্রামের জিয়ারুলের বাড়ি হতে শান্তিনগর জামে মসজিদ প্রর্যন্ত একটি রাস্তা ফ্লাট সলিং এর কাজ সম্পর্ন হয়েছে। এ বিষয়ে এলাকাবাসী জানান, এল.জি এস.পি-র অর্থায়নে ফ্লাট সলিং রাস্তার কাজে ব্যাপক অনিয়ম।

এলাকাবাসী জানায় সরকারি রাস্তার কাজ এক নাম্বার ইট ও এক নাম্বার বালি দিয়ে হওয়ার কথা কিন্তু তা না হয়ে সিরাজ চেয়ারম্যান নিম্নমানের (তিন নাম্বার) ইট ও নিম্নমানের বালি দিয়ে তৈরি করছে। সরকারের বরাদ্দকৃত টাকা সঠিক ব্যবহার না করে আত্মসাৎ করছে।

যে ইট দিয়ে রাস্তা হয়েছে তা এই বছর যেতে না যেতে ভেঙ্গে খানা খন্দের সৃষ্টি  হবে। তদন্ত করলে দেখা যাবে নিম্নমানের বালি দেওয়ার কারনে রাস্তা তৈরির ১ সপ্তাহের মধ্যে অনেক যায়গায় বসে গেছে। স্থানীয়রা চাই বিষয়টি তদন্ত করে ব্যাবস্থা নেয়া হোক।

এ বিষয়ে রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান,  কোন নিম্নমানের ইট দিয়ে কাজ করা হয়নি আপনারা তদন্ত করে দেখতে পারেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার বলেন, এল.জি.এস.পি-র কাজ দেখার দায়িত্ব আমাদের না। তবে আমার জানা মতে কোন নিম্নমানের নির্মান সামগ্রী দিয়ে রাস্তার কাজ করার কোন বিধান নাই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ