1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়া দৌলতপুরে ৭টি সেচ পাম্প চুরি - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

কুষ্টিয়া দৌলতপুরে ৭টি সেচ পাম্প চুরি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১

দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধিঃ কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ধর্মদহ ব্যাংগাড়ী গ্রামের মাঠ থেকে জমিতে সেচ কাজে ব্যবহার করা ৭টি পাম্প (মটর) চুরি হয়েছে। মঙ্গলবার দিবাগত গভির রাতের কোনো এক সময় চুরির এ ঘটনা ঘটে। এতে ওই এলাকার প্রায় শতাধিক বিঘা জমির ধান চাষ ব্যহত হওয়ার আশংকা দেখা দিয়েছে।

স্থানীয়রা জানান, ধর্মদহ ও গরুড়া গ্রামের নাসির উদ্দিন, একরামূল হক,ইসমাইল হোসেন,সুলতান উদ্দিন,আশরাফুল আলম,নাজিম উদ্দিন, জামসেদ আলীর ৭টি পাম্প চুরি করে সংঘবদ্ধ চোরের দল। সেচ পাম্পগুলো চুরি হওয়ার কারণে এলাকার চাষীদের সেচ কাজ ব্যহত হবে। মটর মালিক নাসির উদ্দিন জানান, প্রত্যেক মটর মালিকের অধীনে চলতি ধানের মৌসুমে প্রায় ১৫/১৬ বিঘা করে ধান চাষ হচ্ছে।

এ বিষয়ে আদাবাড়ীয়া ইউনিয়ন পরিষধের চেয়ারম্যান মকবুল হোসেন জানান, বর্তমানে আইন-শৃংখলার ব্যাপক অবনতি প্রশাসন সঠিক ভাবে কাজ না করার কারনে বাড়ি সহ বিভিন্ন যায়গাতে চুরি হচ্ছে। আজ মাঠে এক রাতে ৭ টি সেচ পাম্পে মটর চুরি হয়ে গেছে। আমি চোরদের আটক করে মটর উদ্ধারের জোর দাবি জানাচ্ছি।

পাম্প চুরি হয়ে যাওয়ায় তারসহ চাষীরাও ক্ষতিগ্রস্থ হলো বলে তিনি জানান। দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। চুরি হওয়া পাম্পগুলো উদ্ধারের পাশাপশি চোর আটকের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ