1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
গাংনীর পল্লীতে হত্যা কারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
শিরোনাম:
ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন বগুড়া  আদমদীঘিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন চন্দনা বারাশিয়া নদীর পানি অটোরাইচ মিলের বর্জে দূষিত, মাছ বিলপ্তি, আইনের তোয়াক্কা করছে না মিল মালিক স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদাকে সম্মাননা প্রদান দশমিনায় মহান স্বাধীনতা ও বিজয় দিবস উদযাপন বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও আলোচনা সভা

গাংনীর পল্লীতে হত্যা কারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২

মোঃ কামাল হোসেন খাঁন মেহেরপুর জেলা প্রতিনিধঃ মেহেরপুরের গাংনী উপজেলার ১নং কাথুলী ইউনিয়নের ৭নং ওয়ার্ড লক্ষ্ণিনারায়ণপুরে প্রকাশ্যে দিবালোকে একই পরিবারের ৩ জনকে আতিয়ার বাহিনী হত্যা করে। খুনি সন্ত্রাসী হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও নিহত পরিবারবর্গ।

আজ বুধবার (১২ জানুয়ারি), বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার লক্ষ্ণিনারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পার্শে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ৭নং ওয়ার্ড ইউপি সদস্য আজমাইন হোসেন টুটুলের নেতৃত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ফুরকান আলী, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এনামুল হক।

এসময় বক্তারা শাহারুল, ইসলাম, জাহারুল ইসলাম ও এনামুল হক লোইলো কে নৃশংস হত্যাকারী গাংনী উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আতিয়ার রহমানসহ সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

মানববন্ধনে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি শইদুল মন্ডল, মহিবুল ইসলাম, নজিবর রহমান, কারিউল ইসলাম, নিফাজ উদ্দীন, আলাউদ্দিন, আব্দুস সবুর, আরকান আলী, কামরুজ্জামানসহ নিহত পরিবারের সদস্য ও এলাকার শতশত নারী-পুরুষ উপস্থিত ছিলেন। এসময় হত্যাকারীদের ফাঁসির দাবিতে শ্লোগানে মুখরিত হয়ে যায় এলাকা এবং নিহত পরিবারের সদস্যের কান্নায় এলাকার বাতাস ভারী হয়ে উঠে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ