1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
গ্রেনেড হামলায় নিহত আইভি রহমানের স্মরনে উইমেন জার্নালিষ্টের আলোচনা সভা - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন বগুড়া  আদমদীঘিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন চন্দনা বারাশিয়া নদীর পানি অটোরাইচ মিলের বর্জে দূষিত, মাছ বিলপ্তি, আইনের তোয়াক্কা করছে না মিল মালিক স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদাকে সম্মাননা প্রদান দশমিনায় মহান স্বাধীনতা ও বিজয় দিবস উদযাপন বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও আলোচনা সভা

গ্রেনেড হামলায় নিহত আইভি রহমানের স্মরনে উইমেন জার্নালিষ্টের আলোচনা সভা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

প্রতিনিধি কুষ্টিয়া: ২১ আগষ্ট ভয়াল গ্রেনেড হামলায় নিহত নারী নেত্রী আইভি রহমানের স্মরনে আলোচনা সভা ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেল ৪ টার সময় কুষ্টিয়া প্রেসক্লাব(কেপিসি) এর প্রয়াত সাংবাদিক পিনু-খোকন মিলনায়তনে এই আলোচনা সভা অনুষ্টিত হয়।

কুষ্টিয়া জেলা উইমেন জার্নালিষ্ট এ্যসোসিয়েশনের সভাপতি ও মানবাধিকার কর্মী আফরোজা আক্তার ডিউ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডঃ সামস তানিম মুক্তি। এসময় আরো বক্তব্য রাখেন উইমেন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি কামরুন্নার, সাধারন সম্পাদক কামরুন্নাহার সীমা, সাংগাঠনিক সম্পাদক হেলেনা পারভিন প্রমুখ।

২১ আগষ্ট গ্রেনেড হামলার সাথে জড়িতদের দ্রুত বিচারের আওতায় এনে তা কার্যকর করার দাবি জানিয়ে আলোচনা সভায় বক্তরা বলেন, এই দিনটি আমাদের জন্য একটি কলঙ্কিত অধ্যায়। পরে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত নারী নেত্রী আইভি রহমানসহ নিহত সকল নেতাকর্মীর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ