1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ঘুড়ি উড়াতে গিয়ে বাসার ছাদের উপর মর্মান্তিক মৃত্যু। - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

ঘুড়ি উড়াতে গিয়ে বাসার ছাদের উপর মর্মান্তিক মৃত্যু।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২০ জুন, ২০২১

গাজীপুরে বাসার ছাদে ঘুড়ি ওড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শুক্রবার এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে। ওই ছাত্রের নাম মো: সিয়াম (১১)। তিনি গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানাধীন বারবৈকা এলাকার জাকির হোসেনের ছেলে। সিয়াম স্থানীয় এক মাদরাসার তৃতীয় শ্রেণীর ছাত্র।

জিএমপি’র বাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মালেক খসরু খান জানান, অদ‍্য সকাল সাড়ে ৮টার দিকে সিয়াম পরিবারের কাউকে না জানিয়ে বাসার ছাদে ঘুড়ি ওড়াচ্ছিল। এ সময় ঘুড়িটি হঠাৎ বাসার পাশের বিদ্যুতের তারে জড়িয়ে যায়। ঘুড়িটি একটি রড দিয়ে বৈদ্যুতিক তার থেকে ছাড়ানোর চেষ্টা করলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শরীর ঝলসে ঘটনাস্থলেই মারা যায় সিয়াম।

তিনি বলেন, সিয়ামের মা সন্তানকে না পেয়ে একপর্যায়ে ছাদে গিয়ে সিয়ামের ঝলসানো লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ বাসার ছাদ থেকে নিহতের লাশ উদ্ধার করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ