1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
জেলা আওয়ামীলীগের কৃষি সম্পাদকের মৃত্যুতে হানিফ এমপির শোক - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

জেলা আওয়ামীলীগের কৃষি সম্পাদকের মৃত্যুতে হানিফ এমপির শোক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২

সংবাদ বিজ্ঞপ্তি: কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ও জেলা কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক লিয়াকত আলী ইন্তেকাল করেছেন (ইন্না ………. রাজেউন)। তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

বিবৃতিতে তিনি বলেন, তার মৃত্যুতে আওয়ামীলীগ একজন ত্যাগী নেতাকে হারালো। এলাকাবাসী হারালো একজন সহৃদয়বান সমাজ সেবককে। আজীবন তিনি বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত ছিলেন। মাহবুবউল আলম হানিফ এমপি মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

এছাড়াও জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী ও শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা পৃথক পৃথক শোক বার্তা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ