1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
টিকা নিলেন গণধ্বনি প্রতিদিনের সম্পাদক সম্পাদক ও প্রকাশক ইয়াকুব শিকদা - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায়  কৃষকদের  মাঝে বিনামূল্যে পাট বীজ  রাসায়নিক সার বিতরণ গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে মাউশি’র নির্দেশনা উপেক্ষা করে শাহদৌলা সরকারি কলেজে ছুটির মধ‍্যেই উদ্বোধনী ক্লাস না ফিরার দেশে চলে গেলেন মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ধামইরহাট সীমান্তে বিজেপি-বিএসএফের ফ্রেন্ডশিপ মিটিং এবং প্রীতি খেলা অনুষ্ঠিত  রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতাকে সিআইডির ফিঙ্গারপ্রিন্ট এ মিললো অজ্ঞাত যুবকের লাশের পরিচয় , মামার ভাইগনা সনাক্ত দিলরুবা একজন সৎ, সাহসী ও জনপ্রিয় বিচারক ছিলেন : রাজশাহী জেলা ও দায়রা জজ দৌলতপুরে আ.লীগের কর্মী সভা অনুষ্ঠিত

টিকা নিলেন গণধ্বনি প্রতিদিনের সম্পাদক সম্পাদক ও প্রকাশক ইয়াকুব শিকদা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

রাজশাহী প্রতিনিধি : করোনা ভাইরাসের টিকা নিয়েছেন রাজশাহী অঞ্চলের পাঠক প্রিয় “দৈনিক গণধ্বনি প্রতিদিন” সম্পাদক ও প্রকাশক ইয়াকুব শিকদার মঙ্গলবার বেলা পৌনে ১২টায় রাজশাহী পুলিশ হাসপাতাল কেন্দ্রে এই টিকা (ভ্যাকসিন) নেন তিনি ।

এসময় এক ইয়াকুব শিকদার সাংবাদিকদের বলেন, করোনা থেকে বাঁচতে টিকার কোন বিকল্প নেই। তবে টিকা নিলেও সচেতনতা হচ্ছে সবচেয়ে বড় প্রতিরোধা। কোভিড থেকে বাঁচতে হলে অবশ্যই সকলকে টিকা নিতে হবে বা নেওয়া দরকার।

তিনি আরও বলেন, টিকার পাশাপাশি সকলকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে হবে। কিছু কুচক্রি মহল একটি গুজব ছড়ানোর চেষ্টা করছে যে, টিকা নিরাপদ কিনা, কোথা থেকে আসলো, কীভাবে আসলো? আমি ভালো আছি, আমার কোভিড নাই- এটা বলা ঠিক হবেনা। টিকা সবাইকে নিতে হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ