1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
তানোরে অভিমান করে শিশুর আত্মহত্যা - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায়  কৃষকদের  মাঝে বিনামূল্যে পাট বীজ  রাসায়নিক সার বিতরণ গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে মাউশি’র নির্দেশনা উপেক্ষা করে শাহদৌলা সরকারি কলেজে ছুটির মধ‍্যেই উদ্বোধনী ক্লাস না ফিরার দেশে চলে গেলেন মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ধামইরহাট সীমান্তে বিজেপি-বিএসএফের ফ্রেন্ডশিপ মিটিং এবং প্রীতি খেলা অনুষ্ঠিত  রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতাকে সিআইডির ফিঙ্গারপ্রিন্ট এ মিললো অজ্ঞাত যুবকের লাশের পরিচয় , মামার ভাইগনা সনাক্ত দিলরুবা একজন সৎ, সাহসী ও জনপ্রিয় বিচারক ছিলেন : রাজশাহী জেলা ও দায়রা জজ দৌলতপুরে আ.লীগের কর্মী সভা অনুষ্ঠিত

তানোরে অভিমান করে শিশুর আত্মহত্যা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১

তানোর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর তানোরে মা-বাবা’র উপর অভিমান করে শান্ত (১২) নামের এক শিশু গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। শনিবার কালিগঞ্জ মাসিন্দা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শান্ত ওই এলাকার লক্ষণ হলদারের ছেলে। এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, শিশু শান্ত মা-বাবার কাছে একটি ফোন কিনে দেওয়ার আবদার করতে থাকে।

বাড়িতে কেউ না থাকার সুযোগে অভিমানে ঘরের আড়ার সাথে দড়ি বেধে শান্ত গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) নিয়ে গেলে রাতে সেখানে চিকিৎসারত অবস্থায় তার মৃত হয়। তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ