1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় অবৈধ বালুর ড্রেজার জব্দ ও জরিমানা - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

দশমিনায় অবৈধ বালুর ড্রেজার জব্দ ও জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১২ এপ্রিল, ২০২১

দশমিনায় অবৈধ বালুর ড্রেজার জব্দ ও জরিমানা


দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়নের ৩নং ওয়ার্ড দক্ষিন রনগোপালদী নদীতে অবৈধ বালু উত্তোলনের সময় ড্রেজার জব্দ ও জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সংশ্লিষ্ট সূত্রে জানাযায়, সোমবার দুপুরে সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবদুল কাইয়ুম গোপন সংবাদের ভিত্তিতে রনগোপালদী ইউনিয়নের ৩নং ওয়ার্ড দক্ষিন রনগোপালদী নদীতে অবৈধ বালু উত্তোলন করে মালিকাধিন জমি ভরাট করার সময় অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনার সময় নদী থেকে অবৈধ বালু উত্তোলনের কারনে ড্রেজা, ২৭টি ড্রাম,২শত মিটার পাইপ জব্দ করেড্রেজার মালিককে ৪৯,৯০০ টাকা জরিমানা করেছেন।

অভিযানের সময় সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যজিষ্ট্রেট আবদুল কাইয়ুম কবলেন,অবৈধ বালু আত্তোলনের কারনে নদী ভাঙ্গন সহ পরিবেশের ভারসম্য নষ্ট হচ্ছে, তাই অবৈধ বালু উত্তোলন কারিদের বিরুদ্ধে অভিযান অব্যহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ