1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৈনিক যুগান্তর প্রতিনিধির মৃত্যু ইন্নালিল্লাহে....রাজিউন - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

দৈনিক যুগান্তর প্রতিনিধির মৃত্যু ইন্নালিল্লাহে….রাজিউন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মরহুম আবদুল আতিফ হাওলাদার ওরফে লতু ডিপটির বড় ছেলে এইচ,এম ফোরকান( ৫১) রবিবার রাত ১০.৩০ মিনিটের সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহে,,,,রাজিউন।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি ” দৈনিক যুগান্তর ” দশমিনা উপজেলা প্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করেন। গত ২৬ ফেব্রুয়ারী রোজ শনিবার সন্ধ্যায় শারীরিক ভাবে অসুস্থ হয়ে পরলে দশমিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শে-রে-ই বাংলা হাসপাতালে ইউসিসিতে ভর্তি করা হলে তার শারিরীক আবস্থার অবনতি হলে ২৭ ফেব্রুয়ারী রাতে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হলে ভাঙ্গা নামক স্থানে মৃত্যু বরন করেন।

তার মৃত্যুতে স্ত্রী, দুই কন্যা, একপুত্রসহ আত্নীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান।সোমবার দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে দুপুর ২ টায় জানাজা শেষে পারিবারিক গ্রস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য,উপজেলা আওয়ামীলীগ, বিএনপির সভাপতি ও সম্পাদক, দশমিনা উপজেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা গভীর শোক প্রকাশ করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ