1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে আবারো আল-সালেহ এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন বগুড়া  আদমদীঘিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন চন্দনা বারাশিয়া নদীর পানি অটোরাইচ মিলের বর্জে দূষিত, মাছ বিলপ্তি, আইনের তোয়াক্কা করছে না মিল মালিক স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদাকে সম্মাননা প্রদান দশমিনায় মহান স্বাধীনতা ও বিজয় দিবস উদযাপন বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও আলোচনা সভা

দৌলতপুরে আবারো আল-সালেহ এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
কুষ্টিয়ার দৌলতপুরে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে আল-সালেহ লাইভ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ।

ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়ার দৌলতপুরে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে আল-সালেহ লাইভ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ এর পক্ষ থেকে চাল, ডাল, আলু, পেয়াজ, তেল সহ সর্বপ্রকার খাদ্য সামগ্রী বিতরণ করেন। সমবার (১৯ এপ্রিল-২০২১) সকাল ১০ টার সাদিপুর, বাজুডাঙ্গা, স্বরুপপুর, মানিক দিয়াড়, দাড়েরপাড়া সহ দৌলতপুর উপজেলার আশেপাশে এলাকার ১৩০০ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, আল-সালে লাইফ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ কোম্পানির কডিনেটর বিশিষ্ট সমাজ সেবক হাজী হুমায়ুন কবির, প্রজেক্ট ম্যানেজার মোঃ মামুনুর রশিদ সহ অন্যান্যরা।

বিশিষ্ট সমাজ সেবক হাজী হুমায়ুন কবির বলেন, করোনা ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউ মধ্যে অসহায় মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরণ শুরু করলাম আজ ১৩০০ পরিবার এর মধ্যে খাবার সামগ্রী বিতরণ করেছি। এ সময় তিনি আরো বলেন, সারাবিশ্বে মহামারী করোনাভাইরাস এর শুরুথেকে আল-সালেহ লাইভ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ এর পক্ষ থেকে চাল, ডাল, আলু, পেয়াজ, তেল সহ সর্বপ্রকার সহযোগিতা আমরা করেছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ