1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে কয়েলের আগুনে পুড়ে ছাই ৪ কৃষকের বসতঘর - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

দৌলতপুরে কয়েলের আগুনে পুড়ে ছাই ৪ কৃষকের বসতঘর

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৯ মার্চ, ২০২১
দৌলতপুরে কয়েলের আগুনে পুড়ে ছাই ৪ কৃষকের বসতঘর।

দৌলতপুরে কয়েলের আগুনে পুড়ে ছাই ৪ কৃষকের বসতঘর সহ গরু-ছাগল


ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়া”র দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিযন এর লালনগর গ্রামে”র মোঃ নাজমুল হোসেন এর গরুর গোয়াল থেকে মশার কয়েলের আগুনে, পুড়ে ছাই হয়েছে ১০ টি ছাগল, ১ টি এড়ে গরু, ও নগদ ৪০ হারজ টাকাসহ ৪ কৃষক পরিবারের বশত বাড়ি।

রবিবার (২৮ মার্চ-২০২১) দিবাগত রাত অনুমানিক- ১ টার সময় গরুর গোয়াল ঘর থেকে কয়েলের আগুনে মুহূর্তে আগুন পাশের বসত ঘরগুলোতে ছড়িয়ে পড়ে। পাশের বাড়ির মোঃ রিয়াজ মন্ডল ও তার ২ছেলে রাজিব, শিহাব এর বশত বাড়ি সহ সবকিছুই  পুড়ে ছাই হয়েছে।

বাড়ির মালিক, মোঃ নাজমুল হোসেন “ডেইলি নিউজ বাংলা” কে বলেন, মশা তাড়াতে মশার কয়েল ও  খড়ের বেনিতে ধোঁয়া দেয়া হয়। কিন্তু রাত ১২ টার সময় আমি দেখেছি তখন আগুন ছিলোনা কয়েল জলছিলো।

এ বিষয়ে তিনি আরও বলেন গুরুর গোয়ালঘর থেকে যখন পাশের বসত ঘরে আগুন লেগেছে তখন জানতে পেরেছি এসময় আমার চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে ফায়ার সার্ভিসকে ফোন দিয়ে জানালে তাৎক্ষণিকভাবে তারা এসে ও স্থানীয়রা সহ এ আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এ বিষয়ে স্থানীয়রা জানায় আগুন নিয়ন্ত্রণে আনলেও অনেক ক্ষয়ক্ষতি হয়েছে অসহায় ৪ টি পরিবারের।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ