1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে পদ্মা নদীতে নিখোঁজের ৬ ঘন্টা পর দুই কলেজ ছাত্রের লাশ উদ্ধার - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
শিরোনাম:

দৌলতপুরে পদ্মা নদীতে নিখোঁজের ৬ ঘন্টা পর দুই কলেজ ছাত্রের লাশ উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

দৌলতপুরে পদ্মা নদীতে নিখোঁজের ৬ ঘন্টা পর দুই কলেজ ছাত্রের লাশ উদ্ধার।

দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে ডুবে যাওয়ার ৬ঘন্টা পরে ইউসুফ আলী ও সামিরুল ইসলাম সম্রাট নামে দু’জন কলেজ ছাত্রের লাশ উদ্ধার হয়েছে। খুলনা থেকে ডুবুরি দলের চৌকস সদস্যরা বৃহস্পতিবার বিকেল ৬টার সময় নদীতে উদ্ধার কাজ পরিচালনার এক পর্যায়ে সন্ধা পৌনে ৭ টার সময় নিখোঁজ সামিরুলের লাশ উদ্ধারের পর পরই ইউসুফের লাশ উদ্ধার করে স্বজনদের নিকট হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান এ.কে.এম ফজলুল হক,শরিফুল কবির স্বপনসহ এলাকার নেতৃস্থানীয় ব্যাক্তি বর্গ।
এর আগে বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের আবেদের ঘাট সংলগ্ন পদ্মা নদীতে ডুবে ইউসুফ আলী (১৯) ও সামিরুল ইসলাম স¤্রাট (১৮) নামে দু’জন কলেজ ছাত্র নিখোঁজ হয়েছে।

এরা ফিলিপনগর মরিচা (পিএম) ডিগ্রি কলেজের দ্বাদশ ও একাদশ শ্রেণীর ছাত্র এবং ফিলিপনগর কবিরাজপাড়া গ্রামের বাবুল কবিরাজ ও কুমের উদ্দিনের ছেলে। প্রত্যক্ষদর্শী জানান, ইউসুফ আলী ও সামিরুল ইসলাম সম্রাটসহ বেশ কয়েকজন বন্ধু পদ্মার চরে ফুটবল খেলছিল।

এসময় ফুটবল পদ্মা নদীতে পড়লে সামিরুল ও স¤্রাট নদীতে নেমে ফুটবল তুলতে গিয়ে তারা পদ্মার প্রবল ¯্রােতে তলিয়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা নৌকা নিয়ে তাদের উদ্ধারে চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। পরে খুলনা থেকে ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ ছাত্রদের উদ্ধারে পদ্মা নদীতে অভিযান চালিয়ে সন্ধার সময় দুই কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ