1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৬২ পরিবারকে ঢেউটিন ও চেক বিতরণ - dailynewsbangla
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

দৌলতপুরে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৬২ পরিবারকে ঢেউটিন ও চেক বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
ঢেউটিন ও চেক ক্ষতিগ্রস্তদের হাতে তুলে দেন কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য অ্যাড. আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্।

দৌলতপুরে প্রাকৃতিক দুর্যোগ, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ।


জিল্লুর রহমান, ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়ার দৌলতপুরে প্রাকৃতিক দুর্যোগ ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৬২ অসহায় পরিবারকে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে, ঢেউটিন ও চেক ক্ষতিগ্রস্তদের হাতে তুলে দেন কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য অ্যাড. আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্।

বুধবার (২৪ মার্চ) সকাল ১১ টার সময় উপজেলা পরিষদ চত্বরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দে থেকে এ সহায়তা দেওয়া হয়।অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৫৫ পরিবারের মাঝে ৫৫ বান ঢেউটিন এসময় প্রতি বান ঢেউটিনের সঙ্গে ৩ হাজার টাকা করে মোট ১ লাখ ৬৫ হাজার টাকা।

বজ্রপাতে নিহত ৪ টি, পরিবারপ্রতি ২০ হাজার টাকা, বজ্রপাতে আহত ১ টি, ৫ হাজার টাকা, সড়ক দুর্ঘটনায় নিহত ১ টি ২০ হাজার টাকা, প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ০১ টি ২ হাজার টাকা। বজ্রপাত, সড়ক দুর্ঘটনায় ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৭টি পরিবার কে মোট ৪৭ হাজার টাকা মোট ৬২ টি পরিবারের মাঝে ২ লক্ষ ৭২ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য এ্যাড.আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন -উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কীর আহমেদ,মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মোঃ তৌহিদুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক টিপু নেওয়াজ, শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মো.ছাদিকুজ্জামান খান সুমন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আব্দুল হান্নান ,জেলা পরিষদের সদস্য মায়াবী রোমান্স মল্লিক সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ