1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে ভন্ড পীর তাছেরের আস্তানা বন্ধের দাবিতে মানববন্ধন - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

দৌলতপুরে ভন্ড পীর তাছেরের আস্তানা বন্ধের দাবিতে মানববন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২

ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়া দৌলতপুরের চরদিয়াড় এলাকায় ভন্ডপীর তাছেরের আগ্রাসন থেকে বাচতে এলাকাবাসি মানববন্ধন করেছে।
১০জানুয়ারী সোমবার বেলা সাড়ে ৩টার সময় উপজেলার কল্যানপুর বাজার এলাকায় হত্যামামলার পলাতক আসামী ভন্ডপীর তাছেরের অত্যাচার.আগ্রাসনে অতিষ্ট হয়ে সাধারন ধর্মপ্রাণ নারী পুরুষ মুসলমান একত্রিত হয়ে মানববন্ধন করেছেন।

এর আগে গত ৮জানুয়ারী শুক্রবার পীরের অনুসারী স্থানীয় এক তরুনীকে ইভটিজিং ও অত্যাচারের প্রতিবাদে হাজারো জনতা এক হয়ে নারীলোভি ভুমিদস্যু তাছেরের আস্তানা ভাংচুর ও অগ্নিসংযোগ করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এই অগ্নিসংযোগের জন্য আস্তানাকর্তৃপক্ষ এলাকার নিরিহ মানুষের নামে মামলা করেন, এবং স্থনীয় চেয়ারম্যান সেলিম চৌধুরী ও তার ছোট ভাই যুবলীগ সভাপতি টোকেন চৌধুরীর ফাসি চেয়ে কুষ্টিয়া ডিসি কোর্ট চত্বরে একটি মানব বন্ধন করে অসালিন অবাস্তব মানহানিকর বক্তব্য প্রদান করে এতে চেয়ারম্যান ও যুবলীগ নেতার সম্মান হানী হয়েছে মর্মে এলাকা বাসি এর সুষ্ঠিবিচার দাবি ও ভন্ডপীরের আস্তানা ভেঙে দিয়ে এলাকার শান্তি বজায় রাখতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

মানববন্ধনটি উপজেলার কল্যানপুর বাজারে শুরু হলে হাজারো জনতা ফুশে উঠলে একপর্যায়ে বিক্ষোভে রুপ নিয়ে মিছিল আকারে আল্লারদর্গা বাজারে গিয়ে বিক্ষোভ প্রকাশ করেন এসময় পার্শবর্তী এক মাদ্রাসা থেকে হাজারো শিক্ষার্থী বিক্ষোভে যোগ দেন এ সময় সড়কের দুই প্রান্তে প্রচুর জানজটের সৃষ্টি হলে থানাপুলিশ উপস্থিত হয়ে রাস্তা ফাকা করে গাড়ি চলাচল সাভাবিক করেন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ