1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে মাদক ব্যবসায়ীকে গণপিটুনি - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

দৌলতপুরে মাদক ব্যবসায়ীকে গণপিটুনি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২ মে, ২০২২

কুষ্টিয়ার দৌলতপুরের রাশেদুল ইসলাম (৪০) নামে চিহ্নিত এক মাদক ব্যবসায়ীকে গণপিটুনি দেয়ার পর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাশেদুল ইসলাম উপজেলার রিফাইতপুর ইউনিয়নের দিঘলকান্দী মোল্লাপাড়া গ্রামের মৃত বদি মেম্বরের পুত্র ।

স্থানীয় সূত্রে জানা যায়, রাশেদুল ইসলাম স্থানীয় কতিপয় বখাটে যুবকের সহযোগিতায় এলাকায় দীর্ঘ দিন ধরে মাদক সেবন ও ব্যবসাসহ নানা ধরণের অপকর্মের সাথে লিপ্ত ছিল। তাঁর বিরুদ্ধে বিভিন্ন সময় এলাকাবাসীকে মিথ্যা মামলার হুমকি দেওয়ার অভিযোগও রয়েছে।

স্থানীয়রা আরও জানান, রাশেদুল ইসলাম এর বিরুদ্ধে ছিনতাই ও একাধিক মাদক মামলা রয়েছে থানায়।

সোমবার সকালে এলাকার মানুষ জানতে পারেন রাশেদুল ইসলাম এর বাড়িতে মাদকসেবীরা আড্ডা দিচ্ছে, এমনকি তার বাড়ীতে মাদকদ্রব্য রয়েছে। এমন সংবাদে লোকজন রাশেদুল ইসলাম এর বাড়ীর সামনে দোকানের কাছে ডেকে তাকে মাদক ব্যবসা ও সেবন ছেড়ে দেওয়ার কথা বললে রাশেদুল ইসলাম জনতাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালি দিতে থাকে। এমনকি ধারালো দা দিয়ে কোপ দিতে চাইলে সে উপস্থিত জনতার পিটুনির শিকার হয়। এক পর্যায়ে জনতার সহযোগিতায় পুলিশ রাশেদুল ইসলামকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য মীরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে পাঠান।
এ ব্যাপারে দিঘলকান্দী ক্যাম্পের আইসি এ এস আই নাসিম বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে জমি জমা সংক্রান্ত বিরোধ থেকে এমন ঘনা ঘটতে পারে তবে রাশেদুল ইসলাম এর বিরুদ্ধে থানায় ছিনতাই মাদকসহ একাধিক মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ