1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে মোহনা টেলিভিশনের বর্ষপূর্তি উপলক্ষে কেক কেটে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে - dailynewsbangla
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ভাঙা সেতুতে ঝুঁকিপূর্ণ চলাচল মহাদেবপুর-বদলগাছীতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ফরিদপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩জন ২২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা

দৌলতপুরে মোহনা টেলিভিশনের বর্ষপূর্তি উপলক্ষে কেক কেটে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১

জিল্লুর রহমান, ডেইলি নিউজ বাংলা ডেক্স:  মোহনা টিভির জন্মদিনে গাইব মোরা গান ,সেই গানেতে উঠবে মেতে সকল নতুন প্রান এই শ্লো গানকে সামনে রেখে বৃহস্পতিবার (১১ নভেম্বর-২০২১) সকাল ১১টার সময় দৌলতপুর রির্পোটাস ক্লাবের নিজ কার্যালয়ে ​ মোহনা টেলিভিশন ১যুগে পদার্পণ ও বর্ষপুর্তি উপলক্ষে কুষ্টিয়া দৌলতপুরে কেক কাটার মধ্য দিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মোহনা টেলিভিশনের দৌলতপুর প্রতিনিধি ও দৌলতপুর রিপোর্টাস ক্লাবের সভাপতি মান্জারুল ইসলাম খোকন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  থেকে কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ.কা.ম সরওয়ার জাহান বাদশাহ্ বলেন, মোহনা টিভি  একটি জনপ্রিয় টিভি চ্যানেল, আমরা দোয়া করি যুগযুগ ধরে চ্যানেল টি থাকবে এবং  জনপ্রিয়তা লাভ করবে। সাংবাদিক ও রাজনীতি এই দুই পেশার মানুষ বিপদে আছে।

সাংবাদিক সমাজের দর্পণ, সমাজের ভাল-মন্দ, অন্যায়-অত্যাচার সত্যচিত্র তুলে ধরা একজন নিষ্ঠাবান সাংবাদিকের দ্বায়িত্ব ও কর্তব্য।  মোহনা টিভি”র দৌলতপুর প্রতিনিধি মানজারুল ইসলাম খোকন একজন নিষ্ঠাবান সাংবাদিক। আমরা তার আগামী দিনের উন্নতি ও সাফল্য কামনা করি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এজাজ আহম্মেদ মামুনসহ দৌলতপুরের বিপুল সংখ্যক সাংবাদিক মোহনা টেলিভিশনের জন্মদিনে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাড.এজাজ আহাম্মেদ মামুন, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীগ নেতা সাইখ আল জাহান শুভ্র, দৌলতপুর আওয়ামীলীগের  বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার ইলিয়াস হোসেন, দৌলতপুর আওয়ামীলীগের সহসভাপতি টিপু নেওয়াজ, উপস্থিত ছিলেন এমপি’র সফর সংগী আওয়ামী লীগের নেতা কর্মী বৃন্দ ও স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ