1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে সালিস ডাকাকে কেন্দ্র করে যুবককে পেটালো দুর্বৃত্তরা - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
শিরোনাম:

দৌলতপুরে সালিস ডাকাকে কেন্দ্র করে যুবককে পেটালো দুর্বৃত্তরা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ মে, ২০২২

 

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ঘোড়ামারা গ্রামের মৃত জবেদ আলীর ছেলে আফজাল (৪০) কে কুপিয়ে হত্যা চেষ্টা করেছে দুর্বৃত্তরা।
সোমবার রাত ৮:৩০ মিনিটে সালিস চলাকালীন সময় এ ঘটনা ঘটে।

ঘটনা সুত্রে জানাগেছে উপজেলার সুনাইকুন্ডি গ্রামের লুৎফর রহমানের স্ত্রী নাজমা আক্তার, তার বাবার বাড়ী ঘোড়ামারা গ্রামের আফজাল হোসেনের প্রতিবেশি। নাজমা আক্তারের স্বর্নের চেইন চুরির বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আলেক উদ্দিনে কাছে মৌখিক অভিযোগ দেয়। স্থানীয় ইউপি সদস্য আলেক উদ্দিন সালিসী বৈঠক বসালে একই এলাকার নাজমার ভাইকে ডেকে পাঠানোর জন্য আফজাল (৪০) কে পাঠালে নাজমার ভাইসহ কিছু দুর্বৃত্ত তাকে বাড়ির উপর একা পেয়ে হত্যা চেষ্টার উদ্দেশে লোহার রড ও দেশীয় অস্ত্র দিয়ে বেধড়ক মারপিট করে গুরুতর জখম করে।এতে আফজালের মাথা সহ শরিরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপে ক্ষতবিক্ষত হয়।

ইউপি সদস্য আলেক উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নাজমার সাথে আসা অপরিচিত কিছু দুর্বৃত্ত আফজালের উপরে দেশীয় অস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। এতে আফজালের মাথা সহ শরিরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপে ক্ষতবিক্ষত হয়। পরবর্তীতে এলাকাবাসীর সহযোগিতায় আহত ব্যক্তিকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতাল কম্পাউন্ডে নাজমা আবারও আফজালের স্ত্রী ইশমাকে মারধর করে। এ ব্যাপারে আহতের বড় ভাই আইনাল হক দৌলতপুর থানায় একটি অভিযোগ করেছেন। দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জাবীদ হাসান বলেন, অভিযোগ পেয়েছি, সত্যতা যাচাই করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ