1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ধামইরহাটে গৃহবধূর রক্তাক্ত লাশ উদ্ধার - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

ধামইরহাটে গৃহবধূর রক্তাক্ত লাশ উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

মো.আককাস আলী, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে মাঠ থেকে জান্নাতুন ফেরদৌস (৩৬) নামের এক গৃহবধূর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বীরগ্রাম ও মঙ্গোলিয়া গ্রামের মাঝামাঝি একটি খেত থেকে লাশটি উদ্ধার করে। নিহত জান্নাতুন ফেরদৌস উপজেলার বীরগ্রাম গ্রামের ইফতেখার আশরাফের স্ত্রী। তাঁদের সংসারে দুই সন্তান আছে।

নিহত জান্নাতুনের স্বজনেরা বলেন, বুধবার সন্ধ্যার কিছু আগে জান্নাতুন
বাড়ি থেকে এক প্রতিবেশীর বাড়ি যাওয়ার কথা বলে বের হন। অনেক সময় পার হওয়ার পরও বাড়িতে না আসায় প্রতিবেশীর বাড়িতে খোঁজ করা হয়। তখন তারা বলেন, জান্নাতুন তাদের বাড়িতে যাননি। পরে আজ সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় ব্যক্তিরা বীরগ্রাম ও মঙ্গোলিয়া গ্রামের মাঝামাঝি ফসলি মাঠে জান্নাতুনের লাশ পড়ে থাকতে দেখেন।

খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। সত্যতা নিশ্চিত করে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ কে এম রাকিবুল হুদা বলেন, নিহত নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের
মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক সুরতহালে দেখা যায় লাশের মাথায় গভীর ক্ষত আছে। শরীরের অন্যান্য অংশেও আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ