1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্পদায়ের মধ্যে উন্নত জাতের বকনা ও খাদ্য বিতরণ - dailynewsbangla
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
শিরোনাম:
স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্পদায়ের মধ্যে উন্নত জাতের বকনা ও খাদ্য বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্পদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ

নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্পদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ


মো.আককাস আলী, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে উপজেলা প্রাণীসম্পদ দপ্তরের আয়োজনে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র-নৃগোষ্ঠীর আর্থ সামাজিক ও জীবন-মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণীসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় একশ জন সুফলভোগীর মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২ মার্চ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা প্রাণীসম্পদ দপ্তরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাদেবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আহসান হাবীব ভোদন।

উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. মোঃ গোলাম রাব্বানীর
সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, সহকারী কমিশনার (ভূমি) মোসাঃ আসমা খাতুন, জেলা আওয়ামীলীগের সদস্য অজিত কুমার মন্ডল। পরে মহাদেবপুর উপজেলায় বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র-নৃগোষ্ঠীর ১০০ জনের মাঝে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও জনপ্রতি ১২৫ কেজি করে দানাদার খাদ্য বিতরণ করা হয়।

উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. মোঃ গোলাম রাব্বানী বলেন, ক্ষুদ্র নৃগোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণীসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় পরবর্তীতে প্রকল্পের সুফলভোগীদের।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ