1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নওগাঁ মহাদেবপুরে স্কুল ছাত্রের আত্মহত্যা - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ 

নওগাঁ মহাদেবপুরে স্কুল ছাত্রের আত্মহত্যা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

মো.আককাস আলী,নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে আল আমিন (১৬) নামে এক স্কুল ছাত্র কিশোর আত্মহত্যা করেছে। রোববার সন্ধ্যায় মহাদেবপুর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। সে উপজেলার খাজুর ইউনিয়নের খোর্দ জয়পুর গ্রামের অবির আলমের ছেলে ও মর্তুজাপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

নিহতের পারিবারিক সূত্র জানায়, সকালে আল আমিনকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর করে তার অভিভাবকেরা স্কুলে পাঠায়। দুপুরের পরও সে বাড়িতে ফিরে না আসায় তার পিতা তাকে খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে বাড়ি থেকে এক কিলোমিটার দূরে স্কুলে যাবার মাঝপথে একটি পুরাতন জঙ্গলা পুকুর পাড়ে একটি গাছের ডালের সাথে গলায় দড়ি দিয়ে ফাঁস দেয়া অবস্থায় তাকে দেখতে পান।

পরে তার লাশ নামিয়ে থানা পুলিশে খবর দেয়া হয়। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, লাশের শরীরে কোথাও কোন আঘাতের চিহ্ন ছিলনা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ