1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নাগরপুরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার করোনা মুক্তির জন্য দোয়া - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম:
ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালাম বাঁচতে চায় মান্দা থানার বার্ষিক পরিদর্শনে পুলিশ সুপার  মুহাম্মদ রাশিদুল হকের দিকনির্দেশনা  দশমিনায় তিন জেলেকে পাঁচ দিনের কারাদন্ড বগুড়া সান্তাহারে ৭২ হাজার টাকার জাল নোটসহ একজন গ্রেপ্তার বগুড়া  আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় একজন নিহত ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

নাগরপুরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার করোনা মুক্তির জন্য দোয়া

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলা বিএনপির ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ৯ নেতা সহ করোনা মুক্তির জন্য দোয়া কামনা করেছে উপজেলা বিএনপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠন।

আজ ১৩ এপ্রিল মঙ্গলবার বাদ আছর দলীয় কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে, সীমিত পরিসরে বেগম জিয়ার, করোনা মুক্তির জন্য দোয়া করেছে বিএনপি ও এর সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আহাম্মদ হোসেন রান, সাবেক সাধারণ সম্পাদক মো. সেলিম মিয়া যুবদলের আহবায়ক মো. ফনির হোসেন ভূইয়া, সদস্য সচিব মো. রফিকুল ইসলাম দিপন মোললা,সদর ইউনিয়ন যুবদলের সভাপতি মাহামুদ্দুন নবী সেলিম, সাধারণ সম্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক আরজু মিয়া, ছাত্রদলের সভাপতি মো. নজরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মো. গোলাম মোস্তফা গোলাম. কলেজ শাখার সভাপতি জাহিদ হাসান, সাধারণ সম্পাদক মীর মাহাবুব রাসেল সহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ