1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নান্দাইলে সম্পত্তির জন‍্য বৃদ্ধাকে মারধর স্বজনরা বলছে-অভিনয় - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

নান্দাইলে সম্পত্তির জন‍্য বৃদ্ধাকে মারধর স্বজনরা বলছে-অভিনয়

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
বৃদ্ধা বকুলনেছা।

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে সম্পত্তির জন‍্য বৃদ্ধাকে মারধর স্বজনরা বলছে এটা অভিনয়। বৃদ্ধা বকুলনেছার বয়স প্রায় ৭০। মেয়ের ঘরের এক নাতনিকে নিয়ে বসবাস করেন নিজ বাড়িতে। বসতঘর ও স্বামীর রেখে যাওয়া জমি আবাদ করে চলছে তাদের সংসার। সেই সম্পত্তির দখল করতে বকুলনেছার দেবরের ছেলে আলাল উদ্দিন প্রায়ই তাকে মারধর করেন বলে  পাওয়া গেছে।

মারধরে আহত হয়ে ওই বৃদ্ধা আজ বুধবার নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন বলে জানা গেছে। ময়মনসিংহের নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের নরেন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। প্রতিবেশীরা বলেন, আল্লার ৩০ দিনই ওই বুড়ির কান্দন হুনি। সহ্য করতাম পারি না। এর একটা বিচার হওয়া দরকার। তবে বৃদ্ধার দেবরের ছেলের স্ত্রী ও স্থানীয় নারী ইউপি মেম্বার বুলু খাতুন বলেন, ওই মহিলা ভালো না। তিনি আঘাতপ্রাপ্ত হওয়ার অভিনয় করছেন।

আহত বকুলনেছার অভিযোগ, জোর করে ভিটামাটি ও জমিজমা দখল করে নেওয়ার জন্য আলাল উদ্দিন তার স্ত্রী ও স্থানীয় নারী ইউপি সদস্য মোছা. বুলু খাতুনে প্রভাব খাটিয়ে তাকে নির্যাচন করে। তার বসতঘরের টিন কুপিয়ে ক্ষতিগ্রস্ত করেছে। স্থানীয় ইউপি সদস্য আব্দুল হাই জানান, সকল ঘটনা সর্ম্পকে থানায় অবহিত করলেও পুলিশ কোনো ব্যবস্থা নিচ্ছে না। এলাকায় সালিস বসিয়ে বিচার করলেও ওই বিচার মানেননি আলাল।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসনাত মিন্টু বলেন, ‘আলালের স্ত্রী আমার সদস্য। আমি প্রকাশ্যে কিছু করতে পারছি না। আপনারা ব্যবস্থা করেন, আমার সম্মতি থাকবে।’ আলাল উদ্দিন দাবি করেন, বৃদ্ধা নিজের শরীর নিজে জখম করে তাকে ফাঁসাতে চাইছে। এসব তাদের পৈত্রিক জমি।

কিন্ত বৃদ্ধা তাদেরকে জমির দলিল দেখাচ্ছে না। নান্দাইল মডেল থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান জানান, জমিজমার মালিকানা নিয়ে ঘটনার সূত্রপাত। বৃদ্ধা নারী থানায় অভিযোগ দিয়েছিলেন। এব‍্যাপারে প্রয়োজনীয় ব‍্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ