1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পটুয়াখালীতে  টর্নেডোর আঘাতে  লন্ডভন্ড  চরপাড়ার কিছু অংশ; নিহত ০১ - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

পটুয়াখালীতে  টর্নেডোর আঘাতে  লন্ডভন্ড  চরপাড়ার কিছু অংশ; নিহত ০১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৪ জুলাই, ২০২২
মাসুদ রানা(বাউফল প্রতিনিধি ): পটুয়াখালীতে আকস্মিক টর্নেডোর আঘাতে ৭টি বসতঘর সহ এক ব‍্যক্তির নিহতের ঘটনা ঘটেছে। নিহত ওই ব‍্যক্তির নাম শাহিন হাওলাদার (৪৫) তিনি পেশায়  একজন  মাছ ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে । এ সময় আরোও আহত হয়েছে শাহিন হাওলাদারের মেয়ে সনিয়া আক্তার (১৭)। নিহত শাহিন হাওলাদার ওই এলাকার মৃত খবির হাওলাদারের ছেলে।
রবিবার (৩ জুলাই) দুপুর দেড়টার দিকে শহরের চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এছাড়াও  অনেক বাড়িঘর ও গাছপালা বিধ্বস্তের খবর পাওয়া গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে লাউকাঠী নদীতে গোসল করতে ছিলো শাহিন। এসময় আকস্মিক ৩০ সেকেন্ডের টর্নেডোতে একটি বসত ঘরের টিনের চালা উড়ে তার গলায় আঘাত হানে। আর রান্নার সময় ঘর ভেঙে তার মেয়ের গায়ে পড়ে। তাৎক্ষনিকভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাহিনকে মৃত ঘোষণা করেন।
পটুয়াখালী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জান্নাত আরা জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের পরিবার এবং ক্ষতিগ্রস্থদের সাহায্যের চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ