1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পটুয়াখালীর দশমিনায় একটি মেছো বাঘ আটক - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড

পটুয়াখালীর দশমিনায় একটি মেছো বাঘ আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

মোঃবেল্লাল হোসেন,দশমিনা (পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনায় একটি মেছো বাঘের শাবক আটক করেছেন ইউপি চেয়ারম্যানসহ এলাকার লোকজন। বুধবার বিকালে উপজেলার বহরমপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের খালপাড় এলাকার পাতাবন থেকে বাঘটি দৌড়ানি দিয়ে আটক করা হয়। পরে বাঘটিকে স্থানীয় বাজারে নিয়ে গেলে উৎসুক জনতা বাঘটিকে দেখতে ভির করেন।

স্থানীয় বাসিন্দা দিপু এ প্রতিনিধিকে জানান, উপজেলার বহরমপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের খালপাড় এলাকার পাতাবন এলাকায় প্রায় ১৫-১৬ টি বাচ্চা নিয়ে একটি মেছো বাঘ অনেক দিন বসবাস করছিল। পরে ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান সোহাগ এবং ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য সাকিবসহ ১০-১২ জন বাঘের শাবককে দৌড়ানি দিয়ে একটি গর্তের আটক করেন। আটক বাঘটিকে স্থানীয় আদমপুর বাজারে রাখা হলে বাঘটিকে দেখতে উৎসুক জনতা ভির করেন।

এ বিষয় উপজেলা বন কর্মকর্তা অমিতাভ বসু বলেন, বন বিভাগে লোকজন ঘটনাস্থলে গিয়েছেন। বাঘটিকে উদ্ধার করে অবমুক্ত করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ