1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে ভোজের আয়োজন করেছেন, এমপি বাদশাহ্ - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে ভোজের আয়োজন করেছেন, এমপি বাদশাহ্

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

জিল্লুর রহমান: কুষ্টিয়া দৌলতপুরে, প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত ও ভোজের আয়োজন করেছেন, এমপি বাদশাহ্। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ জন্মদিন উপলক্ষে, কুষ্টিয়া-১ আসনের মাননীয় সংসদ সদস্য আঃ কঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্, এমপি”র সভাপতিত্বে মঙ্গলবার সকাল ১১ টার সময় উপজেলার ফিলিপনগর পি এস এস মাধ্যমিক বিদ্যালয়ে, আলোচনা ও কেক কেটে দলীয় সভানেত্রীর জন্মদিন উদযাপন করেন নেতা কর্মীরা।

এসময় উপস্থিত ছিলেনউপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডিএম সাইফুল ইসলাম শেলী দেওয়ান, সহ-সভাপতি সাবেক রেয়ারম্যান আঃ রশিদ বাবলু, সহ-সভাপতি টিপু নেওয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ.লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মায়াবি রোমান্স মল্লিক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া,বিভিন্ন ইউপি চেয়ারম্যান, এছাড়াও উপজেলা,ইউনিয়ন আওয়ামী লীগ এবং ছাত্রলীগ, যুবলীগের হাজারো নেতানকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় সংসদ সদস্য আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে বলেন, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগকে শক্তিশালী করতে নেতাকর্মীদের সাথে নিয়ে একযোগে কাজ করার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ