1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার বোন, শাহজাদা এমপির মায়ের দাফন সম্পন্ন। - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস

প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার বোন, শাহজাদা এমপির মায়ের দাফন সম্পন্ন।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার মা ও পটুয়াখালী-৩ আসনের এমপি (দশমিনা-গলাচিপা) এসএম শাহজাদার মা মিসেস ছকিনা খানম (৬৩) মারা গেছেন।

গত ৮ জানুয়ারি শনিবার দুপুর দেড়টার দিকে তিনি ঢাকার ইউনাইটেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি দীর্ঘদিন ধরে লিভার রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, তিন ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার বিকালে ঢাকার ন্যাম ভবনে ও রোববার বেলা ১১টায় দশমিনা উপজেলার বেতাগী-সানকিপুর ইউনিয়নের সিকদারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন, প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা, মরহুমার বড় ভাই মোঃ আবু তাহের, পটুয়াখালী জেলা প্রশাসক মোঃকামাল হোসেন, পটুয়াখালী পুলিশ সুপার মোঃশহিদুল্লাহ, পটুয়াকালী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর,সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা বিপি মান্নান, সাংগঠনিক সম্পাদক ও বাউফল উপজেলার পৌরসভার মেয়র জুয়েল আমিন, পৌরমেয়র গলাচিপা, গলাচিপা উপজেলার চেয়ারম্যান , দশমিনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজ,সধারন সম্পাদক ইকবাল মাহমুদ লিটন, দশমিনা-গলাচিপা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গন, পটুয়াখালী,দশমিনা,গলাচিপার সংবাদকর্মীসহ আলেম ও ওলামা গন।

জানাজা নমাজ শেষে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, দশমিনা-গালাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। ৯ জানুয়ারি রবিবার দুপুর ১২ টায় জানাজা নামাজ শেষে মরহুমাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। ছকিনা খানমের মৃত্যুতে গলাচিপা-দশমিনা আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া বহমান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ