1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার বোন, শাহজাদা এমপির মায়ের দাফন সম্পন্ন। - dailynewsbangla
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
রাণীনগরে বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১ রাজশাহীতে এক মাদক ব্যবসায়ীর অর্থদন্ডসহ যাবজ্জীবন কারাদন্ড বোয়ালমারীতে স্ত্রীর বিষ খেয়ে মরার ১৯ বছর পর স্বামীর আত্মহত্যা ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয়  শিশু দিবসে আওয়ামীলীগ বিভক্ত পৃথক কর্মসূচি পালন দশমিনা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু  ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন  বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২ আয়োজনবিহীন মামুন কবিরাজের জন্মদিন বোযালমারীতে ভ্রাম্যমান আদালত বাজার মনিটরিং ইট ভাটাকে জরিমানা ফারাক্কার কারণে দৌলতপুরের উপর দিয়ে প্রবাহমান পদ্মা এখন মরা খাল

প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার বোন, শাহজাদা এমপির মায়ের দাফন সম্পন্ন।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার মা ও পটুয়াখালী-৩ আসনের এমপি (দশমিনা-গলাচিপা) এসএম শাহজাদার মা মিসেস ছকিনা খানম (৬৩) মারা গেছেন।

গত ৮ জানুয়ারি শনিবার দুপুর দেড়টার দিকে তিনি ঢাকার ইউনাইটেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি দীর্ঘদিন ধরে লিভার রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, তিন ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার বিকালে ঢাকার ন্যাম ভবনে ও রোববার বেলা ১১টায় দশমিনা উপজেলার বেতাগী-সানকিপুর ইউনিয়নের সিকদারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন, প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা, মরহুমার বড় ভাই মোঃ আবু তাহের, পটুয়াখালী জেলা প্রশাসক মোঃকামাল হোসেন, পটুয়াখালী পুলিশ সুপার মোঃশহিদুল্লাহ, পটুয়াকালী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর,সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা বিপি মান্নান, সাংগঠনিক সম্পাদক ও বাউফল উপজেলার পৌরসভার মেয়র জুয়েল আমিন, পৌরমেয়র গলাচিপা, গলাচিপা উপজেলার চেয়ারম্যান , দশমিনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজ,সধারন সম্পাদক ইকবাল মাহমুদ লিটন, দশমিনা-গলাচিপা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গন, পটুয়াখালী,দশমিনা,গলাচিপার সংবাদকর্মীসহ আলেম ও ওলামা গন।

জানাজা নমাজ শেষে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, দশমিনা-গালাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। ৯ জানুয়ারি রবিবার দুপুর ১২ টায় জানাজা নামাজ শেষে মরহুমাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। ছকিনা খানমের মৃত্যুতে গলাচিপা-দশমিনা আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া বহমান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ