1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বঙ্গবন্ধুর সমাধিতে দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের শ্রদ্ধা নিবেদন - dailynewsbangla
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের শ্রদ্ধা নিবেদন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২

জিল্লুর রহমান, ডেইলি নিউজ বাংলা ডেক্স: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কুষ্টিয়ার দৌলতপুর রিপোর্টার্স ক্লাব।

ক্লাবের সভাপতি মানজারুল ইসলাম খোকন এর নেতৃত্বে বৃহস্পতিবার দিনগত রাত ১২ টার সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের উদ্দেশ্যে রওনা হয়ে, শুক্রবার সকাল ১১ টার সময় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে জাতির জনকের পরিবারসহ ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহ্ বিন জোহানী (তুহিন), সহ-সভাপতি হযরত আলী, সাধারন সম্পাদক রনি আহম্মেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আছানুল হক, সাংগঠনিক সম্পাদক এসএম পারভেজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান রিপন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক শমেদ আলী শামিম, ধর্ম বিষয়ক সম্পাদক আলাউদ্দিন আলী, আইন ও মানবাধিকার সম্পাদক মাঝহারুল ইসলাস পিকলু, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক জিল্লুর রহমান, উপ-দপ্তর সম্পাদক ফরিদ আহমেদ, সদস্য গিয়াস উদ্দিন, শিশির আলী, মাসুদ রানা জেনিস।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ