1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বাঘায় উদ্দীপন এনজিও সূচলা প্রকল্পের ছাত্র-ছাত্রীদের উপবৃত্তির নগদ অর্থ প্রদান। - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

বাঘায় উদ্দীপন এনজিও সূচলা প্রকল্পের ছাত্র-ছাত্রীদের উপবৃত্তির নগদ অর্থ প্রদান।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১০ মে, ২০২১

বাঘা প্রতিনিধি, রাজশাহী: রাজশাহীর বাঘা উপজেলায় উদ্দীপন এনজিও সংস্থার সূচলা প্রকল্পের আওতাধীন ছাত্র-ছাত্রী দের উপবৃত্তি স্বরুপ নগদ অর্থ প্রদান করা হয়েছে।সোমবার (১০মে) বিকেল ৩ ঘটিকায় উদ্দীপন বাঘা শাখা রাজশাহী অঞ্চল অফিসে এই অর্থ প্রদান অনুষ্ঠিত হয়।

উদ্দীপন সূচলা প্রকল্পের ঝুঁকিপূর্ণ কাজে নিযুক্ত দুঃস্থ শিশুদের শিক্ষা পুনর্বাসন কার্যক্রম আওতায় এই নগদ অর্থ প্রদান করা হয়েছে বলে জানা যায়।সূচলা প্রকল্পের আওতায় ৮ জন এতিম ও প্রতিবন্ধী শিশুদের প্রতিমাসে ৪শত করে জানুয়ারী হতে মে মাস পর্যন্ত মোট ৫ মাসের একত্রে ২ হাজার এবং নতুন পোশাক বাবদ ৮ শত নগদ টাকা শিশুদের মায়ের হাতে তুলে দেওয়া হয়।

সূচলা প্রকল্পের নগদ অর্থ গ্রহনকারী শিশুরা হলেন, আহমদপুর সঃপ্রঃবিঃ সাদিকা সরকার নদী ও মোসাঃ মায়া,বলরামপুর এলাকার মুন্নি আক্তার,নিশ্চিন্তপুরের শাহীন ইসলাম,কলিগ্রাম এর সৃষ্টি খাতুন,হিজলপল্লীর রুবাইয়া খাতুন,বাঘা সঃপ্রঃবিঃ এর জান্নাতি খাতুন, এবং মুর্শিদপুর এলাকার মোঃজিহাদ। উদ্দীপন এর সূচলা প্রকল্প হতে এই শিশুদের শিক্ষা উপকরণ কলম,স্কেল,কাটার,জ্যামিতি ও কলমবক্স উপহার দেওয়া হয়।

উক্ত অর্থ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,মোঃ আব্দুল আজিজ উদ্দীপন আঞ্চলিক অর্থ ব্যবস্থাপক, সহকারি অর্থ ব্যবস্থাপক বেলাল হোসেন, আরএমইএম মোঃ শামসুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক চেয়ারম্যান খন্দকার মনারুল ইসলাম মামুন,, মোস্তাফিজুর রহমান মুন্টু ।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, রাজশাহী অঞ্চল বাঘা উপজেলা শাখা ব্যবস্থাপক আশরাফুল ইসলাম। প্রকল্পটির অর্থায়নে উদ্দীপনের অনুকুল ফাউন্ডেশন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ